মুন্সিগঞ্জ ৩ – ভোট নিয়ে সরব আ. লীগ-বিএনপি

আগামী জাতীয় নির্বাচন নিয়ে এখনই আগ্রহের কমতি নেই মুন্সিগঞ্জ ৩ আসনের ভোটারদের। ভোট নিয়ে সরব স্থানীয় আওয়ামী লীগ আর বিএনপি। ক্ষমতাসীনরা বলছে, টানা দুইবারের উন্নয়নের ধারাবাহিকতায় জয় হবে নৌকার। তবে বিএনপির দাবি, সুষ্ঠু নির্বাচন হলে জয়ের ব্যাপারে আশাবাদী তারা।

সব কিছু ঠিকঠাক থাকলে চলতি বছরের শেষেই হবে একাদশ জাতীয় সংসদ নির্বাচন। এরই মধ্যে মুন্সিগঞ্জ সদরের মানুষের আড্ডা আলোচনায় বাড়তি গুরুত্ব পাচ্ছে নির্বাচন। বিশেষ করে তরুণ ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে এই নির্বাচন।

ভোটাররা জানান, নির্বাচনে যে বিজয়ী হউক। সে যেন এলাকার উন্নয়নে কাজ করে।

রাজধানীর অদূরে মুন্সিগঞ্জ সদরের এই আসনে একাধিক প্রার্থী নিয়ে কিছুটা মধুর যন্ত্রণায় আওয়ামী লীগ। তবে স্থানীয় নেতৃত্ব বলছে নৌকার হাল যার হাতেই থাকবে সব ভুলে সবাই থাকবে তার পাশে। আর এই আসনে নৌকার জয় সুনিশ্চিত বলেই মনে করেন তারা।

মুন্সিগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আনিস উজ জামান বলেন, আমরা জনগণকে যদি দেখাতে পারি কোনটা ভাল, কোনটা মন্দ। সেই ক্ষেত্রে জনগণ অবশ্যই আওয়ামী লীগকে ভোট দিবে। এবং শেখ হাসিনাকে বিজয়ী করবেন।

এদিকে নিজেদের এক সময়ের ঘাঁটি পুনরুদ্ধারে মরিয়া বিএনপি। সুষ্ঠু নির্বাচন হলে এ আসন নিশ্চিত বলেই মনে করে দলটি।

মুন্সিগঞ্জ জেলা বিএনপির দফতর সম্পাদক আব্দুল আজিজ স্বপন বলেন, মুন্সিগঞ্জে উন্নয়নের রূপকার আবদুর রহিম সাহেব। ওনার প্রতিদ্ধন্ধী কেউ নেই।

সবশেষ দুটি নির্বাচনেই এই আসনে জয় পায় নৌকা।

সময় টিভি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *