গজারিয়ায় ফেইসবুকে স্ট্যাটাস নিয়ে বিরোধ: স্কুলছাত্রের মৃত্যু

মুন্সীগঞ্জে ফেইসবুকের একটি স্ট্যাটাস নিয়ে দুপক্ষের পাল্টাপাল্টি ধাওয়ায় নিখোঁজ হওয়া এক স্কুল ছাত্রের লাশ পাওয়া গেছে পুকুরে। গজারিয়া উপজেলার ভবেরচরে রোববার শহিদুল ইসলাম শান্ত (১৬) নামের ওই ছাত্রের লাশ পাওয়া যায়।

শান্ত ভবেরচরের কলেজ রোডের বাসিন্দা অটোরিকশা চালক মিলন মোল্লার ছেলে এবং ভবেরচর ওয়াজের আলী উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণির ছাত্র।

মিলন মোল্লার বাড়ি ফরিদপুরের ভাঙ্গা উপজেলায়। স্থানীয় পৈক্ষারপাড় গ্রামে বিয়ে করে এখানে বসবাস শুরু করেন।

গজারিয়ার থানার ওসি (অপরাশেনস) মামুন আল রশীদ জানান, শনিবার পরীক্ষার শেষে স্কুলের পাশে দুগ্রুপের মধ্যে মারামারি ও ধাওয়া পাল্টা ধাওয়া হয়। এই সময় হয়ত আঘাতপ্রাপ্ত হয়ে শান্ত পানিতে পড়ে গিয়ে থাকতে পারে কিংবা তাকে আঘাত করে ফেলে দেওয়া হয়েছে। তদন্তের পর সব বেরিয়ে আসবে।

এলাকাবাসীর বরাত দিয়ে ওসি জানান, শুক্রবার ফেসবুকের একটি স্ট্যাটাস নিয়ে এলাকায় বিরোধ সৃষ্টি হয়। এর জের ধরে বিদ্যালয়টির পরীক্ষা শেষে ধাওয়া পাল্টা ধাওয়া হয়। এ সময় ভবেরচরের কলেজ রোড ও পার্শ্ববর্তী লক্ষ্মীপুরা গ্রামের মধ্যে বিবাদ চলছে বলে গুজব ছড়িয়ে পড়ে।

তাই কলেজ রোডের লোকজনকে পেলেই লক্ষ্মীপুরার লোকজন মারধর করছিল; আবার কলেজ রোডের লোকজন লক্ষ্মীপুরার লোকজনকে মারধর করছিল। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে বলে জানান ওসি।

শান্তর মা সফিয়া ইসলাম বলেন, শান্ত শনিবার সকাল ১০টার কিছু আগে পরীক্ষা দিতে বাসা থেকে বের হয়। কিন্তু পরীক্ষার পর মারামারির সংবাদ পেয়ে ছেলের খোঁজ নেন।

সহপাঠীরা জানায় যে পরীক্ষা শেষে সে বাসায় ফিরেছে। কিন্তু খুঁজে কোথাও না পেয়ে থানায় জিডি করেন। রোববার বিকালে স্থানীয় একটি পুকুর তার লাশ ভেসে ওঠে, বলেন তিনি।

বিডিনিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *