মুন্সীগঞ্জ-১ আসনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী অধ্যাপক ডাঃ বদিউজ্জামান ভূইয়া ডাবলুর সমাবেশ

নাছির উদ্দিন : মুন্সীগঞ্জ-১ আসনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক অধ্যাপক ডাঃ বদিউজ্জামান ভূইয়া ডাবলু জনসংযোগ শুরু করেছেন। এ লক্ষে তিনি গতকাল শনিবার বিকেল ৫ টা থেকে ৭টা পর্যন্ত সিরাজদিখান উপজেলার ইছাপুরা ইউনিয়নের ইছাপুরা চৌরাস্তায় জনসমাবেশ ও আলোচনা সভা করেন।

অধ্যাপক ডাঃ বদিউজ্জামান ভূইয়া ডাবলু বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগ সরকার ক্ষমতায় বলেই দেশের এতো উন্নতি হচ্ছে। আওয়ামীলীগ দেশ ও জাতির উন্নয়ন, কল্যাণ ও শান্তির রাজনীতির পক্ষে। আপনাদের ভালোবাসায় যেন বিক্রমপুরকে জ্ঞানের আলোর সমৃদ্ধ করতে পারি। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা সোনার বাংলার নেতৃত্ত্ব দিচ্ছেন, দিবেন। দিন বদল হয়েছে প্রতিটি কৃষকের ঘরে ঘরে চাল আছে খাদ্য আছে,দিন বদল হচ্ছে বাংলাদেশ এখন আর তলা বিহীন ঝুড়ি না। এ ধারা অব্যাহত রাখতে নৌকা প্রতীকে ভোট ও তাকে মনোনয়ন দিয়ে দিয়ে দেশ সেবার সুযোগ দেওয়ার জন্য গনসংযোগ ও সমাবেশ আলোচনা কালে জনগণের প্রতি আহ্বান জানিয়েছেন। আওয়ামীলীগ সরকারের উন্নয়ন কর্মকান্ড ও সরকারের নানামূখী সফলতা মাঠ পর্যায়ে তুলে ধরার পাশাপাশি আগামী নির্বাচনে আওয়ামীলীগের সরকার গঠনের নেতাকর্মীদের সাথে আলোচনা করেন।

জৈনসার ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি শেখ মোঃ জাকির হোসেনর সভাপতিত্বে ইছাপুরা ইউনিয়ন আওয়ামী যুবলীগ সভাপতি মোঃ সুখন চেীধুরীর সঞ্চালনায় আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, শ্রীনগর উপজেলা আওয়ামীলীগ যুগ্ন সাধারন সম্পাদক হারুণ উর রশিদ, শ্রীনগর উপজেলা আওয়ামীলীগ যুগ্ন সাধারন সম্পাদক মনসুর আহম্মেদ, শ্রীনগর উপজেলা আওয়ামীলীগ যুগ্ন সাধারন সম্পাদক শেখ মোঃ আলমগীর, শ্রীনগর উপজেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক জিএস নাজির হোসেন, কেন্দ্রীয় যুবলীগ কার্যকরী সদস্য কাজী ইকবাল হোসেন পিউল, ঢাকা জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি এম ফারুক আহম্মেদ সুজন,অ্যাডভোকেট সোহাগ আলম,কেয়াইন ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক শেখ আক্তারুজ্জামান জয়,রশুনিয়া ইউনিয়ন যুবলীগ সভাপতি জিম শাহআলম, সিরাজদিখান কৃষকলীগ সভাপতি দিন মোহাম্মদ লালু, সিরাজদিখান কৃষকলীগ সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা সেন্টু, সিরাজদিখান যুবলীগ আহব্বায়ক কমিটির সদস্য তৌহিদ খান স¤্রাট, মুন্সীগঞ্জ জেলা যুবলীগ সাবেক সাধারন সম্পাদক ইকবাল মৃধা, লতব্দী ইউনিয়ন আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক কামাল আহম্মেদ, সুজন দেওয়ান প্রমুখ।

সমাবেশে উপজেলার বিভিন্ন প্রান্ত থেকে ৩ সহস্ত্রাধিক লোকের সমাবেশ ঘটে। এ প্রসঙ্গে তিনি জানান,আমি আশাবাদী ক্লিন ইমেজ প্রার্থী হিসেবে জননেত্রী শেখ হাসিনা আমাকেই মনোনয়নন দিবেন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *