শ্রীনগরে আপত্তিকর অবস্থায় প্রেমিক যুগল ধরা, ফাঁসলেন বড় ভাই

মুন্সিগঞ্জের শ্রীনগর উপজেলায় আপত্তিকর অবস্থায় প্রেমিক যুগল ধরা পড়ার ঘটনায় প্রেমিকের বড় ভাইকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার রাতে উপজেলার লস্করপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত রিয়াদ হোসেন (২৯) প্রেমিক মো. সৈকতের বড় ভাই ও উপজেলার লস্করপুর গ্রামের বাসিন্দা।

মামলার তদন্ত কর্মকর্তা পুলিশের এসআই মোদাচ্ছের জানান, উপজেলার লস্করপুর গ্রামের ঢালিবাড়ি এলাকার হাসেম শেখের ছেলে মো. সৈকত একই উপজেলার দরিদ্র পরিবারের এক কিশোরীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলে।

বিয়ের আশ্বাস দিয়ে কিশোরীর সঙ্গে বিভিন্ন সময় একাধিকবার শারীরিক সম্পর্ক গড়ে তোলে। গত ২৬ জুন কিশোরীর বাড়িতে বেড়াতে এসে আপত্তিকর অবস্থায় প্রতিবেশীদের কাছে হাতেনাতে ধরা পড়ে সৈকত।

খবর পেয়ে সৈকতের অভিভাবকরা কিশোরীর বাড়িতে গিয়ে সবার উপস্থিতিতে বিয়ে করার শর্তে লিখিত দিয়ে চলে যায়। পরবর্তীতে সৈকত ও তার পরিবার বিয়েতে রাজি না হওয়ায় শুক্রবার দুপুরে কিশোরী সৈকতসহ তার পরিবারের ছয়জনকে আসামি করে শ্রীনগর থানায় মামলা করে।

শুক্রবার রাতে সৈকতের বড় ভাই রিয়াদ হোসেনকে (২৯) গ্রেফতার করে মুন্সীগঞ্জ কোর্টে পাঠায় পুলিশ। একই সঙ্গে ভিকটিমকে মেডিকেল চেকআপের জন্য সদর হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানান এসআই মোদাচ্ছের।

জাগো নিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *