সরকারের উন্নয়ন ও সাফল্য নিয়ে শ্রীনগরে লিফলেট বিতরণ

মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলা সদরে সরকারের উন্নয়ন ও সাফল্য নিয়ে লিফলেট বিতরণ করা হয়েছে।সোমবার সকাল থেকে দুপুর পর্যন্ত শেখ রাসেল ক্রীড়া চক্রের প্রেসিডেন্ট ও মুন্সীগঞ্জ জেলা আওয়ামী লীগের সহসভাপতি নুরুল আলম চৌধুরী এই আওয়ামী লীগ ও সরকারের পক্ষে এই লিফলেট বিতরণ করেন।

বেলা ১১ টায় শ্রীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. জাহিদুল ইসলামের সাথে সৌজন্য সাক্ষাৎ করে এবং তার হাতে লিফলেট তুলে দিয়ে শেখ রাসেল ক্রীড়া চক্রের প্রেসিডেন্ট নুরুল আলম চৌধুরী এই লিফলেট বিতরণ শুরু করেন। পরে শ্রীনগর থানা, উপজেলা সদরের চকবাজারসহ আশপাশের ব্যবসা প্রতিষ্ঠান ও জনসাধারণের মাঝে এই লিফলেট তুলে দেন। মুন্সীগঞ্জের এক অংশে দেশের সবচেয়ে দীর্ঘতম পদ্মা সেতু নির্মাণ, সারাদেশে ৫৬০ টি মডেল মসজিদ, দেশের প্রথম কৃত্রিম উপগ্রহ বঙ্গবন্ধু স্যাটেলাইট ও দেশের গণপরিবহন আধুনিকায়নে মেট্রোরেল প্রকল্পসহ নানা উন্নয়নের কথা তুলে ধরা হয়েছে এই লিফলেটে।

এ সময় অন্যদের মধ্যে ষোলঘর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি ইদ্রিস আলী মিয়া, বেলজিয়াম আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক রিয়াজুল ইসলাম, শ্রীনগর উপজেলা যুবলীগের সহসভাপতি আনোয়ার হোসেন, ষোলঘর ইউনিয়ন যুবলীগের সভাপতি কাজী উজ্জ্বলসহ স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গসংঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অবজারভার

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *