শ্রীনগরে ধর্ষন চেষ্টাকারীর হাত কামড়ে সম্ভ্রম রক্ষা

আরিফ হোসেন: শ্রীনগরে ধর্ষন চেষ্টাকারীর হাতে কামড় দিয়ে নিজের সম্ভ্রম বাঁচিয়েছেন এক নারী। ৫ দিন আগে উপজেলার ভাগ্যকূল ইউনিয়নের মাঠপাড়া এলাকায় দিনে দুপুরে এঘটনা ঘটে। পরে প্রকৃত ঘটনাকে আড়াল করে স্থানীয় একটি প্রভাবশালী মহল মোটা অংকের টাকার বিনিময়ে বিষয়টি মিমাংসা করেছে বলে অভিযোগ উঠেছে। বিষয়টি জানার পর শ্রীনগর থানা পুলিশ ধর্ষণ চেষ্টাকারী ওই মাদকাসক্ত যুবকে গ্রেপ্তারের চেষ্টা করছে।

স্থানীয়রা জানায়, ওই এলাকার মোহন হাওলাদারের ছেলে মাদকাসক্ত লতিফ হাওলাদার এক নারীর সাথে অনৈতিক সম্পর্কে লিপ্ত হলে পাশ^বর্তী আরেক নারী তা দেখে ফেলে। ঘটনাটি কারো কাছে ফাঁস না করার জন্য ওই নারীকে অনুরোধ করে। কিন্তু ওই নারী কোন উত্তর না করায় গত ৮ মে বিকাল ৩ টার দিকে প্রত্যক্ষদর্শী নারীর ঘরে ঢুকে তাকে ধর্ষনের চেষ্টা করে । এসময় ওই নারী লতিফ হাওলাদারের হাতে জোরে কামড় দেয়। অবস্থা বেগতিক দেখে লতিফ হাওলাদার পালিয়ে যাওয়ার চেষ্টা করে। কিন্তু ততোক্ষনে বাড়ির লোকজন এসে লতিফ হাওলাদারকে ধরে ফেলে। ওই ওয়ার্ডের ইউপি সদস্য আঃ হাই ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঘটনার পর পরই আমাকে ঘটনা স্থলে ডেকে নেওয়া হয়েছিল। তবে আমি মিমাংসার সময় উপস্থিত ছিলাম না। কিভাবে মিমাংসা হয়েছে আমি তা জানিনা। শ্লীলতা হানির স্বীকার ওই নারী ভয়ে মুখ খুলতে চাচ্ছেননা।

শ্রীনগর থানার অফিসার ইনচার্জ এসএম আলমগীর হোসেন বলেন, পুলিশ নিজ থেকে বিষয়টি দেখছে। কেউ অভিযোগ দিলে মামলা নিয়ে তাৎক্ষনিক ভাবে ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *