জাপানে মুন্সিগঞ্জ – বিক্রমপুর সোসাইটি জাপান’র ইফতার মাহফিল

হাসিনা বেগম রেখা: ২৭ মে ২০১৮ সাইতামা কেন-এর মিসাতো সিটি’র শিন মিসাতো’র মিসাতো চুও সোউকাইজো’র ৩ টি হল এবং একই সাথে শিনমিসাতো মসজিদে আয়োজিত ইফতার মাহফিল-এ প্রবাসীদের সাথে রাষ্ট্রদূত রাবাব ফাতিমা, দূতাবাসের প্রথম সচিব এবং দুতালয় প্রধান মোহাম্মদ জোবায়েদ হোসেন, দ্বিতীয় সচিব মোঃ বেলায়েত হোসেন, বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক, রাজনৈতিক , পেশাজীবী ও আঞ্চলিক সংগঠন সমুহের নেতৃবৃন্দ সহ স্থানীয় প্রবাসী মিডিয়া এবং বাংলাদেশ মিডিয়ার স্থানীয় প্রতিনিধিরা ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন।



ইফতার পূর্ব কোরআন ও হাদিসের আলোকে দৈনন্দিন জীবনে রোজার মাহাত্ম্য গুরুত্ব এবং ফজিলত সম্পর্কে ধর্মীয় বয়ান এবং মোনাজাত ও নামাজে ইমামতি করেন শিন মিসাতো মসজিদের তারাবী নামাজের জন্য জাপানে আগত হাফেজ মাওলানা মোঃ আরাফাত উল্লাহ।

একইদিন টোকিওতে আরো ইফতার মাহফিলের আয়োজন সত্বেও টোকিওর বাহিরে এবার প্রায় ছয় শত প্রবাসী জাপানে মুন্সিগঞ্জ – বিক্রমপুর সোসাইটি জাপান’র ইফতার মাহফিল – এ অংশ নিয়ে থাকেন।

জাপানে মুন্সিগঞ্জ – বিক্রমপুর সোসাইটি জাপান এর সভাপতি বাদল চাকলাদার এবং সাধারন সম্পাদক মোঃ সহিদুল ইসলাম নান্নু অতিথিদের তদারক করে আপ্যায়নে সহায়তা করেন।

নিহনবাংলা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *