কালেরকন্ঠ জাতীয় স্কুল বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি : মুন্সীগঞ্জে কালেরকন্ঠ জাতীয় স্কুল বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়েছে। এতে চ্যাম্পিয়ন হয়েছে লৌহজং হলদিয়া বহুমুখী উচ্চ বিদ্যালয়। রানার্স আপ হয় প্রেসিডেন্ট প্রফেসর ড. ইয়াউজ্জউদ্দিন আহমেদ রেসিডেন্সিয়াল মডেল স্কুল এন্ড কলেজ। শনিবার বিকালে মুন্সীগঞ্জ বহুমুখী উচ্চ বিদ্যালয়ে এতে পুরষ্কার বিতরণ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি ও মডারেটর ও দৈনিক সভ্যতার আলোে সম্পাদক মীর নাসিরউদ্দিন উজ্জ্বল।

এতে কালের কন্ঠ শুভ সংঘের মুন্সীগঞ্জ কমিটির সভাপতি জেবুন নাহার বেগমের সভপতিত্বে বিতর্ক প্রতিযোগীতার উদ্ধোধন করেন মুন্সীগঞ্জ বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: আলাউদ্দিন দেওয়ান।

এ সময় বিচারকেরর দায়িত্ব পালনন করেন কালের কন্ঠ মুন্সীগঞ্জ প্রতিনিধি ও বিক্রমপুর প্রেসক্লাবের সভাপতি মো: মাসুদ খান, মুন্সীগঞ্জ পৌর কাউন্সিলর নার্গিশ আক্তার ও মুন্সীগঞ্জ শিশু সংসদের সভাপতি মাহবুব আলম জয় প্রমূখ। এতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা নিরাপদ সড়ক চাই কমিটির সভাপতি মো: মাসুদ খোকন, রামপাল এনবিএম উচ্চ বিদ্যালয়ের শিক্ষিকা শিরিনা আক্তার, শুভ সংঘের সহ-সভাপতি গোলাম রহমান, মো: ওমর ফারুক, সাধারন সম্পাদক রানা মাসুদ ও মানিক মিয়া প্রমূখ। এই বিতর্ক প্রতিযোগিতায় জেলার ৮ টি সেরা শিক্ষা প্রতিষ্ঠান অংশ গ্রহন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *