শ্রীনগরে আওয়ামী লীগের সভায় মারামারি শীর্ষক সংবাদ নিয়ে স্বেচ্ছাসেবক লীগের ব্যাখ্যা

আরিফ হোসেন: শ্রীনগরে হাইব্রিড প্রশ্নে আওয়ামী লীগের সভায় মারামারি: ৩ ইউপি সদস্য সহ আহত ৫ শীর্ষক বিভিন্ন গনমাধ্যমে গত ৪ মে প্রকাশিত সংবাদের ব্যাখা দিয়েছে শ্রীনগর উপজেলা ও ষোলঘর ইউনিয়ন সেচ্ছাসেবক লীগ। শুক্রবার সকালে শ্রীনগর উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি জহিরুল হক নিশাত শিকদার ও সাধারণ সম্পাদক হামিদুল্লাহ খান মুন সহ ষোলঘর ইউনিয়ন সেচ্ছসেবক লীগের নেতাকর্মীরা শ্রীনগর প্রেসক্লাবে উপস্থিত হয়ে প্রকাশিত সংবাদ সম্পর্কে নিজেদের অবস্থান ব্যক্ত করেন।

তারা জানান, ওই দিনের সভাটি আওয়ামী লীগের সভা ছিলনা। সভাটি ছিল ষোলঘর ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের সম্মেলন প্রস্তুতি সভা। সম্মেলন সুষ্ঠ ও সুন্দর ভাবে সম্পন্ন করার লক্ষ্যে ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের সমন্নয়ে সভাটি আহবান করা হয়েছিল। সংবাদের একাংশে উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা ও ষোলঘর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজিজুল ইসলাম সমর্থিত সেচ্ছাসেবক লীগ নেতা সুলতান মেম্বারকে হাইব্রিড হিসাবে উল্লেখ করা হয়েছে। প্রকৃতপক্ষে আজিজুল চেয়ারম্যান কাউকে সমর্থন দেয়নি এবং সুলতান মেম্বার ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের রাজনীতিতে হাইব্রিড নয়।

সভায় মারামারির বিষয়টি বিচ্ছিন্ন ঘটনা বলে তারা দাবী করেন। ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের প্যাডে লিখিত বক্তব্যে ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি আব্দুর রাজ্জাক ও সাবেক সাধারণ সম্পাদক মো: আকবর জানান একটি মহল ষোলঘর ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের সম্মেলনটি বানচাল করার উদ্দেশ্যে বিশৃংখলা তৈরির চেষ্টা করছে এবং ওই দিনের সংঘঠিত ঘটনা ভিন্ন ভাবে উপস্থাপন করে যাচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *