র‌্যাবের অভিযানে ৬ হাজার পিস ইয়াবাসহ ব্যবসায়ী গ্রেপ্তার

মঈনউদ্দিন সুমন: জেলার টঙ্গীবাড়ি উপজেলার হাসাইল ও রাজধানীর কোনাপাড়া এলাকায় পৃথক অভিযান চালিয়ে ৬ হাজার ১১৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার ও নারীসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব সদস্যরা।

বুধবার (২ মে) দিবাগত রাতে র‌্যাব-১১ মুন্সীগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার সহকারী পরিচালক নাহিদ হাসান জনি ও এএসপি মো. মহিতুল ইসলামের নেতৃত্বে ওই পৃথক অভিযান চালানো হয়।

এক প্রেস বিজ্ঞপ্তিতে জানা গেছে- বুধবার দিবাগত রাত সোয়া ৮ টার দিকে মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ি উপজেলার হাসাইল গ্রামের হাসাইল মাছের আড়তে অভিযান চালিয়ে মো. সোহাগ (৩০) নামে এক মাদক ব্যবসায়ীকে ১ হাজার ১৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেপ্তার করে। সোহাগ জেলার শ্রীনগর উপজেলার দামলা গ্রামের আতাহার শেখের ছেলে।

একই রাত পৌনে ১২ টার দিকে রাজধানী ঢাকার ডেমরা থানাধীন কোনাপাড়া আইডিয়াল রোডের মো. অহিদের বাড়ির ভাড়াটিয়া মো. জাকিরে ঘরে অভিযান চালিয়ে শিল্পী আক্তার নামে এক নারী মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করে। এ সময় তার কাছ থেকে ৫ হাজার ১০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। তাছাড়া সেখান থেকে মাদক বিক্রির ২ লাখ ১৯ হাজার টাকা ও একটি মোবাইর ফোন সেট জব্দ করা হয়েছে।

গ্রেপ্তার শিল্পী আক্তার মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার শিমুলিয়া গ্রামের মো. জাকিরের স্ত্রী। পৃথক ঘটনায় টঙ্গীবাড়ি ও ঢাকার ডেমরা থানায় মাদকদ্রব্য আইনে পৃথক দু’টি মামলা দায়ের করার প্রস্তুতি চলছে।

সোনালীনিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *