মুন্সীগঞ্জ-২ আসনে সাগুফতা ইয়াসমিন এমিলি’র গণসংযোগ

মুন্সীগঞ্জ-২ আসনের সংসদ সদস্য ও সাবেক হুইপ অধ্যাপিকা সাগুফতা ইয়াসমিন এমিলি শুক্রবার দিনভর গণসংযোগ, বিভিন্ন অনুষ্ঠানে যোগদান করে সরকারের সাফল্য তুলে ধরে নৌকার পক্ষে ভোট চাইলেন।

তিনি বলেন, মুন্সীগঞ্জ-২ আসনের লৌহজং-টঙ্গিবাড়ী উপজেলায় সর্বকালের সবচেয়ে বেশি উন্নয়নমূলক কাজ হয়েছে। লৌহজংয়ের এক অংশে পদ্মা সেতু নির্মাণ হচ্ছে, শত শত কোটি টাকা খরচ করে মেরিন টেকনলজি নির্মাণ, শত কোটি টাকা খরচ করে বিজ হিমাগার নির্মাণ, শত কোটি টাকা খরচ করে হাসাইল বাঁধ নির্মাণ, শত শত কোটি টাকা খরচ করে ব্রিজ-কালভার্ট নির্মাণ, ২টি কলেজসহ ৪টি শিক্ষা প্রতিষ্ঠান সরকারীকরণ, লাখ লাখ টাকা খরচ করে স্কুলের ছোট ছোট বাচ্চাদের জন্য টিফিন বক্স কিনে বিতরণ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে কম্পিউটার ল্যাব, যুবকদের জন্য ঋণ, মহিলাদের জন্য বয়স্ক ভাতা, বিধবা ভাতা, মাতৃকালীন ভাতা, সেলাই মেশিণ বিতরণ, আর্সেনিকমুক্ত টিউবওয়েল, গৃহহীনদের জন্য ঘরের ব্যবস্থা, সংখ্যালঘুদের নিরাপত্তার ব্যবস্থা করা, ইভটিজিং প্রতিরোধ করা, চরের মানুষের জন্য সোলার বিদ্যুৎ দেয়া, চারটি আশ্রয়ন প্রকল্পে করা এবং মুক্তিযোদ্ধা ভবনসহ ব্যাপক উন্নয়নমূলক কাজ হয়েছে এই সরকারের আমলে।

নারী নেত্রী ও সংসদ সদস্য অধ্যাপিকা সাগুফতা ইয়াসমিন এমিলি নারী ও মায়েদের শতভাগ ভোট প্রাপ্তির আশাবাদ ব্যক্ত করে জানান, উন্নয়ন অব্যাহত রাখতে আগামী জাতীয় নির্বাচনে নৌকাকে ভোট দেবেন।

তিনি শুক্রবার দিনভর লৌহজং ও টঙ্গিবাড়ী উপজেলার নূরপুর, শামুরবাড়ী, হলদিয়াসহ বিভিন্ন এলাকায় অনুষ্ঠানে যোগদান করেন এবং বিভিন্নস্থানে গণসংযোগ করেন। এ সময় তাঁর সঙ্গে উপস্থিত ছিলেন, টঙ্গিবাড়ী উপজেলা চেয়ারম্যান ইঞ্জিনিয়ার কাজী ওয়াহিদ, ভাইস চেয়ারম্যান এমিলি পারভীন, ভাইস চেয়ারম্যান রাহাত খান রুবেল, লৌহজং উপজেলা পরিষদের চেয়ারম্যান ওসমান গণি তালুকদার, লৌহজং উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ক্রীড়া সংগঠক আলহাজ আব্দুর রশীদ সিকদার, যুগ্ম-সম্পাদক বিএম সোয়েব, শেখ আনোয়ার হোসেন, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক ফেরদৌস আলম খান, লৌহজং উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শাহজাহান সাজু, লৌহজং উপজেলা ছাত্রলীগের সভাপতি ওমর ফারুক রাজিব, সাধারণ সম্পাদক শেখ শাওন প্রমুখ।

অবজারভার

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *