মুন্সীগঞ্জের হামলায় অন্তঃসত্ত্বাসহ আহত ৪

মুন্সীগঞ্জের চরাঞ্চলে পূর্বশক্রতার জের ধরে প্রতি পক্ষের হামলায় দুই মাসের অন্তঃসত্ত্বাসহ চার জন আহত হয়েছে। মঙ্গলবার সকাল সাড়ে ৮ টার দিকে সদর উপজেলার চরাঞ্চলের জাজিরা সৈয়দপুরে এ ঘটনা ঘটে। এতে দুই মাসের অন্তঃসত্ত্বা পলি বেগম (২৬), মালয়েশিয়া প্রবাসী হাসান দেওয়ান (৩১), হৃদয় সর্দার (১৯)সহ ৪ জন আহত হয়েছে। আহতদের মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গুরুতর আহত মালয়েশিয়া প্রবাসী হাসান দেওয়ান জানান, একই গ্রামের মঞ্জিল শেখের ছেলে কামরুল শেখ (১৬) ও আজিজল শেখের ছেলে জাকির শেখ (১২) পূর্বশত্রুতার জের ধরে তার স্ত্রী পলি বেগমের সাথে গ্রামের পশের কৃষি জমিতে কথা কাটাকাটি করে। কথাকাটকাটির এক পর্যায়ে কামরুল ও জাকির তার সহযোগিদের নিয়ে পলি বেগমকে মারধর শুরু করে।

এসময় তার চিৎকারে আমি ও আমার ছোট ভাই হৃদয় এগিয়ে আসলে আমাদেরকেও ধারালো অস্ত্র ও লঠিসোটা দিয়ে এলোপাথারি কুপিয়ে গুরুতর জখম করে। এসময় হামলা কারিরা পলি ও আমার গলায় থাকা আড়াই ভড়ি ওজনের দুটি স্বর্ণের চেইন ও ২২ হাজার টাকা মূল্যের একটি মোবাইল ফেন ছিনিয়ে নেয়। পরে স্থানীয়রা আমাদের উদ্ধার করে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করে। মারধরের ঘটনায় পরিবারে অন্য সদস্যরা চরম আতঙ্কিত হয়ে পরেছে। এ ঘটনায় মুন্সীগঞ্জ সদর থানায় মামলার প্রস্তুতি চলছে।

এ ঘটনা জড়িত কামরুল ও জাকিরের সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি। তবে তাদের চাচাত ভাই সেলিম শেখ জানিয়েছেন, ঘটনাটি নিজেদের মধ্যেই হয়েছে। উভয় পক্ষই আত্মীয়। ছোট ছেলেরা না বুঝে ঘটনা ঘটিয়েছে। বিষয়টি মিমাংশার চেষ্টা চালাচ্ছি।

জনকন্ঠ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *