শ্রীনগরে শ্রমিক লীগ নেতার বিরুদ্ধে বাড়ি দখল করে চাঁদা দাবীর অভিযোগ

আরিফ হোসেন: শ্রীনগরে এক শ্রমিক লীগ নেতার বিরুদ্ধে বাড়ি দখল করে চাঁদা দাবীর অভিযোগ উঠেছে। উপজেলার রাঢ়ীখাল ইউনিয়ন শ্রমিক লীগের সাধারণ সম্পাদক রফিক মোল্লার বিরুদ্ধে চাঁদাদাবীর অভিযোগ এনে এক সপ্তাহ আগে শ্রীনগর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন একই উপজেলার বাঘড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মৃত স্বরুপ আলীর স্ত্রী আয়েশা বেগম (৭০)।

অভিযোগকারী জানান, শ্রমিক লীগ নেতা রফিক মোল্লা বালাসুর এলাকায় অবস্থিত আয়শা বেগমের টিনশেট বিল্ডিংয়ের দুটি কক্ষ ২ বছর আগে একই এলাকার আলমগীর মোল্লার মাধ্যমে মাসিক ৩ হাজার টাকায় ভাড়া নেয়। ৬ মাস আগে রফিক যশোর এলাকার একটি চেক জালিয়াতি মামলায় জেলে যায়। কয়েকদিন জেল খেটে এসে সে আয়শা বেগমকে ভাড়া দেওয়া বন্ধ করে দেয়। কয়েকবার ভাড়া চাওয়ার পর প্রথমে বাড়ির মালিকানা দাবী করে। পরে ৫ লাখ টাকা দাবী করে বাড়ি ছেড়ে যাওয়ার শর্ত দেয়। এঘটনায় আয়েশা বেগম বাদী হয়ে শ্রীনগর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

শ্রমিক লীগ নেতা রফিক মোল্লার ভাই শাহ আলম মোল্লা জানান, বাড়ির মালিক আয়েশা বেগম তা এই এলাকার সবাই জানে। তবে কি কারনে তার ভাই ৫ লাখ টাকা চাচ্ছেন তা তিনি জানেননা।

অভিযোগের তদন্তকারী অফিসার শ্রীনগর থানার এসআই তাজউদ্দিন জানান, ঘটনাস্থলে গিয়ে আয়েশা বেগমের মালিকানার সত্যতা পাওয়া গেছে। চাঁদাবাজির অভিযোগ খতিয়ে দেখা হচ্ছে।

এব্যপারে রফিক মোল্লা জানান, তিনি আয়েশা বেগমের কাছ থেকে বাড়ি ভাড়া নেননি। আয়শা বেগমের আতœীয় ইয়াছিনের নির্দেশে তিনি এখানে বসবাস করছেন। রফিক মোল্লা চাঁদাদাবীর বিষয়টি অস্বীকার করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *