লৌহজংয়ের দুলাল ভুয়া প্রশ্নপত্র ছড়ানোর অভিযোগে আটক

নারায়ণগঞ্জে ভুয়া প্রশ্নপত্র ছড়ানোর অভিযোগে দুইজনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্যরা। মঙ্গলবার (৩ এপ্রিল) বিকেলে র‌্যাব-১১ এর সিনিয়র এএসপি শেখ বিল্লাল হোসেন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এর আগে সকালে দুইজনকে আটক করে র‌্যাব।

আটকেরা হলেন-রূপগঞ্জ থানার মাটিয়াহারি এলাকার সঞ্জীবন চন্দ্র মল্লিকের ছেলে সঞ্জয় চন্দ্র মল্লিক (২৮) ও মুন্সীগঞ্জ জেলার লৌহজং এলাকার দুলাল চন্দ্র দাসের ছেলে হৃদয় দাস (২৪)।

নারায়ণগঞ্জের আদমজীতে অবস্থিত র‌্যাব-১১ এর সিনিয়র এএসপি শেখ বিল্লাল হোসেন জানান, সকাল সোয়া ৯টায় এইচএসসি পরীক্ষা কেন্দ্র নারায়ণগঞ্জ কলেজের সামনে থেকে একজন ও মর্গ্যান স্কুল কেন্দ্রের সামনে থেকে আরও একজনকে আটক করা হয়। তাদের কাছ থেকে উদ্ধার করা মোবাইলে এইচএসসি পরীক্ষা ২০১৮ এর বাংলা ২য় পত্রের প্রশ্নের একটি নমুনা পাওয়া যায়। তবে পরীক্ষা শুরু হওয়ার পর তাদের কাছে প্রাপ্ত কথিত ফাঁস হওয়া প্রশ্নের নমুনার সঙ্গে পরীক্ষার মূল প্রশ্নপত্রের মিল খুঁজে পাওয়া যায়নি।

আটকেরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছেন, সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহার করে অসাধু প্রতারক চক্রের কাছ থেকে ভুয়া প্রশ্নপত্র সংগ্রহ করে পরীক্ষার্থীর কাছে বিতরণ করছিলেন তারা।

বাংলানিউজটোয়েন্টিফোর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *