বিএনপির রাজনীতি এখন প্রেস ব্রিফিংয়ে আটকা পরে গেছে

শ্রীনগরে ওবায়দুল কাদের
আরিফ হোসেন: বাংলাদেশ আওয়ামীলীগের সাধারন সম্পাদক সড়ক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির রাজনীতি এখন প্রেস ব্রিফিংয়ে আটকা পরে গেছে। বার বার তারা একই ভাঙ্গা রেকর্ড বাজায়। তারা ভেবেছিল খালেদা জিয়া জেলে যাওয়ার পর সারা দেশে আন্দোলনের জোয়ার বইবে। কিন্তু কোথাও কোন আন্দোলন নেই। কারাগারে নেওয়ার পর যারা আন্দোলন করতে পারেনি এখন আর জনগন তাদের ডাকে সাড়া দিবেনা। তাছাড়া ৯ বছরে যারা পারেনি তারা বাকী ৯ মাসে আর কি পারবে। এটা তার নেতাকর্মীরাও এখন আর বিশ্বাষ করে বলে মনে হয়না। বিএনপির রাজনীতি নেতিবাচক রাজনীতি। তাদের রাজনীতি ভুলের চোরাবালিতে আটকা।

আজ সোমবার বেলা ১১ টায় মুন্সীগঞ্জ জেলার শ্রীনগর উপজেলার সদর বাজারে জোড়া সেতুর কাজ পরিদর্শনে এসে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

তিনি আরো বলেন চাঁদের যেমন কলঙ্ক আছে মানুষ হিসাবে তাদেরও কিছু ভুল আছে। আওয়ামী লীগ সরকারের সেসব ভুল জনগনের কাছে তাদের কাজ ম্লান করে দেয়নি। আমাদের কাজ জনগনের কাছে দিবালোকের মতো পরিস্কার।

সেতুমন্ত্রী বলেন, মুন্সীগঞ্জ জেলায় প্রায় শতাধিক ঝুকি পূর্ণ বেইলি ব্রীজ ছিল। এ পর্যন্ত ২৯ টি কংক্রিটের সেতু নির্মাণের কাজ হাতে নিয়েছে সরকার। যার কাজ দ্রুত গতিতে এগিয়ে চলছে। এসময় মন্ত্রীর সাথে উপস্থিত ছিলেন সিরাজদিখান উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো ঃ মহিউদ্দিন, শ্রীনগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব তোফাজ্জল হোসেন, শ্রীনগর উপজেলা নির্বাহী অফিসার মো ঃ জাহিদুল ইসলাম প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *