আমি শাহীনকে নির্বাচিত করে ভূল করিনি : আলহাজ্জ মোহাম্মদ মহিউদ্দিন

শেখ আলী আকবর: আমি শাহীনকে নির্বাচিত করে ভূল করিনি। সে আমারই সৃষ্টি। আলহাজ্জ মোহাম্মদ মহিউদ্দিন বঙ্গবন্ধুর শৈশব, কৈশর ও যৌবনে তার রাজনীতি বিভিন্ন অংশ তুলে ধরে বলেন, বঙ্গবন্ধুর জন্ম না হলে এদেশ কোনদিন বাংলাদেশ হতো না। তিনি বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার ও ভুয়সী প্রশংসা করে বলেন, শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ দ্রুত উন্নয়নের পথে এগিয়ে যাচ্ছে। তাই আগামীতে আপনারা নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে বাংলাদেশকে মধ্যম আয়ের দেশে পরিণত করতে সহযোগিতা করবেন। তিনি মিরকাদিম পৌর মেয়র শহীদুল ইসলাম শাহীনেরও ভূয়সী প্রশংসা করে বলেন, শাহীন অত্যান্ত সুযোগ্য ও ভালো মনের মানুষ। তার নেতৃত্বে মিরকাদিম পৌরসভার অপূর্ব পরিবর্তন হয়েছে। গত ১৭ই মার্চ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মদিন উপলক্ষ্যে মিরকাদিম পৌরসভায় শিশু কিশোর সমাবেশ ও বিভিন্ন বর্ণাঢ্য অনুষ্ঠানমালার আয়োজনের আলোচনা অনুষ্ঠানে বঙ্গবন্ধুর একান্ত সহচর সাবেক সংসদ সদস্য, মুন্সীগঞ্জ জেলা পরিষদের সুযোগ্য চেয়ারম্যান ও মুন্সীগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি জননেতা আলহাজ্জ মোহাম্মদ মহিউদ্দিন প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

বেলা ১১টায় রিকাবী বাজার উচ্চ বালিকা বিদ্যালয়ের ছাত্রছাত্রীদের দলীয় সংগীতের মাধ্যমে অনুষ্ঠানের শুভ সূচনা হয়। মিরকাদিম পৌরসভার জনপ্রিয় ও সুযোগ্য মেয়র শহীদুল ইসলাম শাহীনের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন আওয়ামীলীগ নেতা ও বীর মুক্তিযোদ্ধা কামাল আহম্মেদ।

অনুষ্ঠানের প্রধান অতিথিসহ উপস্থিত আমন্ত্রিত অতিথিবর্গসহ একটি বিরাট আকারের কেক কেটে বঙ্গবন্ধুর ৯৯তম জন্মদিন পালন করেন। সভাপতির ভাষণে মিরকাদিম পৌর মেয়র শহীদুল ইসলাম শাহীন বলেন, প্রধান অতিথি আলহাজ্জ মোহাম্মদ মহিউদ্দিনের অত্যন্ত প্রশংসা করে বলেন নেতা আপনি আমাকে সৃষ্টি করে ভূল করেননি। আপনি ভূল করতে পারেন না। তিনি আরও বলেন, আমি আঠারো কোটি টাকার একটি প্রজেক্ট পেয়েছি। আমি মিরকাদিম পৌরসভার পরিবর্তন করতে চাই।

এরপর প্রায় দুই ঘন্টা ব্যাপি একটি বর্ণঢ্য সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে মিরকাদিম পৌর উচ্চ বালিকা বিদ্যালয়সহ বিভিন্ন বিদ্যালয়ের ছাত্রীগণ সংগীত ও নৃত্য পরিবেশন করে।

অনুষ্ঠানে মিরকাদিম পৌরসভার বিভিন্ন স্কুল ও হাজী আমজাদ আলী কলেজের ৬হাজার শিক্ষার্থীসহ বহুসংখ্যাক দর্শকশ্রোতার সমাগম ঘটে। অনুষ্ঠানে মিরকাদিম পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলরগণ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি সার্বিক উপস্থাপনায় ছিলেন মাসুদ ফকরি খোকন।

শীর্ষ সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *