মুন্সীগঞ্জ-বিক্রমপুর সাংবাদিক ফোরামের আনন্দ ভ্রমণঃ প্রথম পুরষ্কার পেলেন সাংবাদিক সজল

মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার বিক্রমপুর জাদুঘরে মুন্সীগঞ্জ-বিক্রমপুর সাংবাদিক ফোরামের আনন্দ ভ্রমণ অনুষ্ঠিত হয়েছে। বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সাংবাদিকদের অংশগ্রহণে এই আয়োজন করা হয়।

শুক্রবার দিনব্যাপী আয়োজিত আনন্দ ভ্রমণে র‍্যাফেল ড্র অনুষ্ঠানে প্রথম পুরষ্কার পান ডেইলি অবজারভার ও ডিবিসি নিউজের মুন্সীগঞ্জ প্রতিনিধি এবং মুন্সীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মোজাম্মেল হোসেন সজল। পুরষ্কার হিসাবে ৩২ ইঞ্চি এলইডি টিভি প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন- অবসর প্রাপ্ত বিচারপতি শামসুদ্দিন চৌধুরী মানিক, মুন্সীগঞ্জ-৩ আসনের সাংসদ অ্যাডভোকেট মৃণাল কান্তি দাস, অগ্রসর বিক্রমপুর ফাউন্ডেশনের সভাপতি নূহ-উল-আলম লেনিন, কেন্দ্রীয় আওয়ামীলীগের সাবেক স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক প্রফেসর ডা. বদিউজ্জামান ভুঁইয়া ডাবলু, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের মহাসচিব ওমর ফারুক, বাংলাদেশ সংবাদ সংস্থার(বাসস) বার্তা সম্পাদক নূরে জান্নাত আক্তার সীমা, ঢাকা সাব এডিটর কাউন্সিলের সাধারণ সম্পাদক, এটিএন নিউজের সিনিয়র নিউজরুম এডিটর শাহাদাৎ রানা, ঢাকাস্থ মুন্সীগঞ্জ-বিক্রমপুর সাংবাদিক ফোরামের সভাপতি, জিটিভির চিফ রিপোর্টার রাজু আহমেদ, সাধারণ সম্পাদক, দৈনিক জনতার সিনিয়র রিপোর্টার জাহাঙ্গীর খান বাবু, সাংগঠনিক সম্পাদক আরাফাত মুন্না, মুন্সীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি মীর নাসির উদ্দিন উজ্জ্বল ও বর্তমান সভাপতি রাসেল মাহমুদ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *