শ্রীনগরে আওয়ামী লীগ নেতার গাড়ী বহর থেকে পরিবহন শ্রমিকদের উপর হামলা

আরিফ হোসেন: শ্রীনগরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মুন্সীগঞ্জ-১ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ডা: বদিউজ্জামান ভূইয়া ডাবলুর সমর্থকরা পরিবহন শ্রমিকদের উপর হামলা চালিয়েছে বলে অভিযোগ উঠেছে। শুক্রবার দুপুর সড়ে বারটার দিকে উপজেলার সিংপাড়া বাজারের পূর্ব পাশে ডাঃ বদিউজ্জামান ভূইয়া ডাবলুর গাড়ী বহর থেকে ঢাকা-নওপাড়া সড়কের পরিবহন শ্রমিকদের উপর এই হামলার ঘটনা ঘটে। এসময় কেন্দ্রীয় আওয়ামী লীগের সাবেক স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডাঃ বদিউজ্জামান ভূইয়া ডাবলু তার গাড়ীতেই বসা ছিলেন। আওয়ামী লীগের মত দলের মনোনয়ন প্রত্যাশী একজন নেতার গাড়ী বহর থেকে এরকম হমালার ঘটনায় ওই এলাকার সাধারণ জনগনের মধ্যে ক্ষোভ বিরাজ করছে।

পরিবহন শ্রমিক ও স্থানীয়রা জানায়, ঢাকা থেকে নওপাড়া গামী ধানসিঁড়ি পরিবহনের একটি যাত্রীবাহী বাস সিংপাড়া বাজারের পূর্বপাশে মোড় নেওয়ার সময় বিপরীত দিক থেকে আসা ডাঃ বদিউজ্জামান ভূইয়া ডাবলুর গাড়ী বহর এসে রাস্তাটি ব্লক করে ফেলে। এসময় ডাবলুর নেতাকর্মীরা ধানসিঁড়ি গাড়িটি পেছনে নিতে বললে গাড়ীর হেলপার জনি পেছনে জায়গা নেই বলে জানায়। এনিয়ে জনির সাথে ডাবলুর সমর্থকদের কথা কাটা কাটি হয়। কথা কাটা কাটির একপর্যায়ে ডাবলুর সর্থকরা গাড়ীর ষ্টাফ জনি (৩০) ও হান্নান (৩২) কে মারধর করে। এসময় পেছনে থাকা ডিএম পরিবহনের মালিক আলমগীর হোসেন ও কর্মচারী শাহিন এগিয়ে গেলে ডাবলুর সমর্থকরা শাহিনকেও মারধর করে। পরিবহন শ্রমিকদের চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে দু’গ্রুপে হট্টোগোল শুরু হয়। হামলায় আহত জনি ও হান্নানকে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এব্যাপারে ডাঃ বদিউজ্জামান ভূইয়া ডাবলুর কাছে জানতে চাইলে তিনি বলেন, গাড়ী বহরের পেছনে থাকা একটি গাড়ীর ড্রাইভারের সাথে বাসের হেলপারের হট্টোগোল হয়েছে। হামলার ঘটনা অপপ্রচার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *