অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থ এলাকা পরিদর্শন করলেন সাবেক এমপি

মুন্সীগঞ্জের বাংলাবাজারে অগ্নিকাণ্ডে ভস্মিভূত এলাকা পরিদর্শন করেছেন মুন্সীগঞ্জ- ৩ আসনের সাবেক সংসদ সদস্য ও সাবেক প্রতিরক্ষা সচিব এম ইদ্রিস আলী। বুধবার বেলা ১১টার দিকে তিনি দলীয় নেতাকর্মীদের নিয়ে বাংলাবাজার পরিদর্শন করেন এবং ক্ষতিগ্রস্থদের খোঁজখবর নেন।

ঘটনাস্থল পরিদর্শন শেষে সাবেক এই সংসদ সদস্য মুন্সীগঞ্জ জেলা প্রশাসকের সঙ্গে মতবিনিময় করে ক্ষতিগ্রস্থদের সহযোগিতা দেয়ার কথা বলেন।

এ সময় জেলা প্রশাসক সায়লা ফারজানা জেলা প্রশাসনের তহবিল থেকে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থ প্রত্যেকটি পরিবারকে ২৫ হাজার টাকা করে দেয়ার কথা জানান।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বাংলাবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোহরাব পীর, সাবেক চেয়ারম্যান, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোহরাব হোসেন, টেঙ্গারটর ইউনিয়নের সাবেক সাবেক চেয়ারম্যান, গজারিয়া উপজেলা কৃষক লীগের সভাপতি শাহজাহান খান, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আশাদুজ্জামান সুমন, কাউন্সিলর জলিল মাদবর প্রমূখ।

মঙ্গলবার দুপুরে মুন্সীগঞ্জ সদরের বাংলাবাজার ইউনিয়নের বাংলাবাজারে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুন লেগে ২২টি ব্যবসায়ী প্রতিষ্ঠান ভস্মিভূত হয়।

এছাড়াও, খবর পেয়ে দুপুরে রামপালের সিপাহীপাড়াস্থ বল্লালবাড়ি এলাকায় ট্রাকচাপায় নিহত রিফাতের বাড়িতে ছুটে যান সাবেক সংসদ সদস্য এম ইদ্রিস আলী। শোকসন্তপ্ত পরিবারকে তিনি শান্তনা দেন।

অবজারভার

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *