ধর্ষণের ঘটনায় চুরির মামলা করল পুলিশ

মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলায় ডিজে (ডিস্ক জকি) শিল্পীকে গণধর্ষণের ঘটনায় পুলিশ একটি চুরির মামলা করেছে। আটক তিনজনকে তারা জেলহাজতে পাঠিয়েছে।

শ্রীনগর থানার পরিদর্শক এস এম আলমগীর হোসেন জানান, স্থানীয়দের কাছ থেকে জানাতে পেরে আব্দুল কাদির (৩০), ইউসুফ (২৫) ও সুজনকে (৩১) জড়িত সন্দেহে শনিবার রাতে আটক করা হয়। কিন্তু রবিবার দিনভর ডিজে পার্টির লোকদের সঙ্গে যোগাযোগ করলেও তারা কোনো ধরনের অভিযোগ করতে চায়নি। এমনকি যে মেয়েটিকে নিখোঁজ বলা হচ্ছে, তিনি আসলে নিখোঁজ না। রবিবার রাতে তিনি থানার পরিদর্শকের (তদন্ত) সঙ্গে মোবাইল ফোনে কথা বলেছেন। তিনি এ নিয়ে কোনো অভিযোগ করতে চাননি। তাই, আটকদের বিরুদ্ধে মামলা নেওয়া সম্ভব হয়নি। তবে তাদের চুরির মামলায় চালান দেওয়া হয়েছে।

উল্লেখ্য, গত বুধবার রাতে শ্রীনগর উপজেলার বালাসুর নতুন বাজারের সামু কাড়ালের ছেলে আব্দুল কাদির ডিজে পার্টির দুই নারী ও এক পুরুষ সদস্যকে কেরানীগঞ্জ থেকে ভাড়া করে আনে। সে ওই তিনজনকে তাজেলের বাড়িতে তোলে। রাতে পার্টি বাদ দিয়ে আব্দুল কাদির, ইউসুফ ও সুজন মিলে ডিজে পার্টির পুরুষ সদস্যকে আটকে রেখে দুই নারীকে ধর্ষণের চেষ্টা করে। পুরুষ সদস্য দুই নারীর মধ্যে একজনকে স্ত্রী পরিচয় দিয়ে অনুনয়-বিনয় করে ছাড়া পান। অন্যজনকে তারা নির্যাতন করে।

কালের কন্ঠ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *