টংগিবাড়িতে ডাকাতির সময় গণধোলাইয়ে ডাকাত বাবুল নিহত

জসীম উদ্দীন দেওয়ান : মুন্সীগঞ্জের টংগিবাড়ি উপজেলার বেলুয়া গ্রামে ডাকাতির সময় গ্রামবাসীর গণধোলাইয়ে নিহত হন ডাকাত দলের সদস্য বাবুল হোসেন বাবু। রোববার গভীর রাত তিনটার সময় আট দশ জনের একটি সংঘবন্ধ ডাকাত দল মাইক্রোবাসে করে এসে বেলুয়া গ্রামের শেখ বাড়ির আইয়ুব আলী শেখের বিল্ডিং ঘরের গেইট ভেঙ্গে ঘরে প্রবেশ করে।

ডাকাত দল এর আগে পাশের আর একটি বাড়ির গেইট ভেঙ্গে ঘরে যাবার চেষ্টা করে ব্যার্থ হয়ে আইয়ুব আলী শেখের ঘরে যেয়ে প্রথমতো একজনকে বাদ রেখে পরিবাবরের সবায়কে বেঁধে লুটের চেষ্টা চালায় এবং চারটি কক্ষ তল্লাশী করে ১৫ ভরি স্বর্নালঙ্কার ও নগদ ৪০ হাজার টাকা লুট করে বলে জানা যায়। পাশের বাড়ির লোকদের চেষ্টায় মসজিদের মাইকে গ্রামে ডাকাতি চলার ঘোষণা পেয়ে গ্রামবাসি ছুটে এলে, টের পেয়ে মাইক্রোবাসে চড়ে বাবুলকে ছাড়া বাকি সবে পালিয়ে যায়। এসময় গণধোলাইয়ের শিকার হয় বাবুল।

টংগিবাড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইয়ারদৌস হাছান জানান, পুলিশ সংবাদ পেয়ে সকালে বাবুলকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে বাবুলের স্বাস্থ্যের অবনতি দেখে ঢাকা পাঠানোর প্রক্রিয়া চলে, কিন্তু উপজেলা হাসপাতাল থেকে বের করা হলে বাবুল মারা যায়। পরে ময়না তদন্তের জন্য বাবুলের মরদেহ মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়। বাবুলের বাড়ি ঢাকা পোস্তগোলা বলে জানান, পুলিশের এই কর্মকর্তা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *