মুন্সীগঞ্জে নাশকতা ঠেকাতে আইনশৃঙ্খলা বাহিনী ও আ’লীগ রাজপথে

জসীম উদ্দীন দেওয়ান : বিএনপি চেয়ারপারর্সন খালেদা জিয়ার এতিম খানার অর্থ আত্মসাৎ মামলার রায়কে কেন্দ্র করে নাশকতা ও বিশৃঙ্খলা ঠেকাতে ২১ জেলার প্রবেশদ্বার ঢাকা-মাওয়া মহাসড়ক ও ছয়টি উপজেলায় নিরাপত্তা ব্যবস্থা জোরদার করেছে আইনশৃঙ্খলা বাহিনী।

বৃহস্পতিবার সকাল থেকেই রাজধানীর প্রবেশ মুখ মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার ঢাকা-মাওয়া মহাসড়কে র‌্যাব পুলিশের টহল ও তল্লাশি জোরদার করা হয়েছে। তবে সকাল থেকেই এই মহাসড়কে যাত্রী ও যানবাহনের সংখ্যা তুলনামূলক কিছুটা কম।

র‌্যাব-১১ মুন্সীগঞ্জের কোম্পানি কমান্ডার ও সহকারী পরিচালক মো. নাহিদ হাসান জনি জানান, ঢাকা-মাওয়া মহাসড়কের বিভিন্ন পয়েন্টে টহল অব্যাহত রয়েছে। কেউ যাতে মহাসড়কে নাশকতা ও বিশৃঙ্খলা সৃষ্টি করতে না পারে তাই প্রয়োজনীয় সময় পর্যন্ত টহল অব্যাহত থাকবে। ঢাকা – চট্টগ্রাম মহাসড়কের গজারিয়া অংশের বিভিন্ন বাস ষ্ট্যান্ডে স্থানীয় আওয়ামীলীগ এবং দলটির বিভিন্ন অঙ্গ সংগঠন অবস্থান গ্রহন করেছেন। এদিকে বিএনপি যাতে কোন ধরনের বিশৃঙ্খালা না করতে পারে সেই জন্য মুন্সীগঞ্জ ৩ আসনের সাবেক সংসদ সদস্য এম এ ইদ্রিস আলীর নেতৃত্বে সকাল সাড়ে ১০ টার দিকে জেলা শহরেএকটি মিছিল করে মুন্সীগঞ্জ কাচারী কেন্দ্রীয় শহিদ মিনারে সামনে অবস্থান নেন। তবে বিএনপির নেতা বা কোন কর্মীকে মাঠে দেখা যায়নি ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *