নির্বাচনে যুব-নারী ভোটারই হবে আ’লীগ জয়ের প্রধান শক্তি

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, নেত্রীর কাছে তিন মাস পর পর জনমত জরিপের রিপোর্ট জমা হচ্ছে। এই আপগ্রেট রিপোর্টগুলো নিয়ে শেখ হাসিনার সভাপত্বিতে মনোনয়ন দেওয়া হবে।

এই প্রথম ভোটাররা আওয়ামী লীগের ফোকাস, এদের উদ্দেশ্য করে সদস্য সংগ্রহ করা হবে। নারী ভোটাররা আমাদের ফোকাস। আগামী নির্বাচনে তরুণ ও নারী ভোটাররাই হবে আওয়ামী লীগের জয়ের প্রধান শক্তি।

রোববার (২৮ জানুয়ারি) সন্ধ্যায় মুন্সীগঞ্জ শহরের জেলা শিল্পকলা একাডেমিতে জেলা আওয়ামী লীগের প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।
এর আগে দুপুরের দিকে নারায়ণগঞ্জের গোগন গরকয়লাঘাট এলাকায় তৃতীয় শীতলক্ষ্যা সেতুর প্রথম পিয়ারের পাইলিং কাজের উদ্বোধন করেন তিনি।

মন্ত্রী জানান, বিএনপি এখন বাংলাদেশ নালিশ পার্টি। এ বছর না ওই বছর কবে হবে আন্দোলন, দেখতে দেখতে নয় বছর। আন্দোলনের মরা গাঙ্গে এখন আর জোয়ার আসে না, বিএনপিরও মরা গাঙ্গে জোয়ার আর আসে না।

তিনি বলেন, মিথ্যাচার ছাড়া বিএনপির রাজনীতিতে কোনো পুঁজি নেই। এখন আবার আদালতকে হুমকি দিচ্ছে তারা। খালেদা জিয়ার কিছু হলে আদালতের বিরুদ্ধে তারা আন্দোলন করবে। এই পার্টি ক্ষমতায় এলে দেশে কি আর আইন আদালত থাকবে, বিচার বিভাগ থাকবে, গণতন্ত্র থাকবে?

সরকার এ মামলা করেনি, তত্ত্বাবধায়ক আমলে দুদক মামলাটি করেছে। আমাদের এমপিও কারাগারে, কোনো ছাড় নেই। আমাদের এমপি দুদকের মামলায় দন্ডিত, এখনো দুইজন মিনিস্টার কারাগারে হাজিরা দিচ্ছেন।

মুন্সীগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি মো. মহিউদ্দিনের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন- সাবেক গণপূর্তমন্ত্রী আব্দুল মান্নান খান, কেন্দ্রীয় কার্যকরী সদস্য রিয়াজুল কায়সার, আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য শ্রী মুকুল বোস, আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য মো. মোজাফফর হোসেন পল্টু, গাজীপুর জেলা পরিষদ চেয়ারম্যান মো. আক্তারউজ্জামান, কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক পররাষ্ট্রমন্ত্রী ডা. দীপু মনি, কেন্দ্রীয় দপ্তর সম্পাদক আব্দুস সোবহান গোলাপ, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক ও মুন্সীগঞ্জ ৩ আসনের এমপি মৃণাল কান্তি দাস এমপি, কেন্দ্রীয় শ্রম বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, মুন্সীগঞ্জ সংরক্ষিত মহিলা আসনের এমপি ফজিলাতুন্নেছা এমপি, মুন্সীগঞ্জ ১ আসনের এমপি সুকুমার রঞ্জন ঘোষ, মুন্সীগঞ্জ ২ আসনের এমপি সাগুফতা ইয়াসমিন এমিলি, মুন্সীগঞ্জ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লুৎফর রহমানসহ মুন্সীগঞ্জ উপজেলার বিভিন্ন নেতাকর্মীরা বক্তব্য রাখেন।

বাংলানিউজটোয়েন্টিফোর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *