ঢাকা বিশ্ববিদ্যালয়ের সিনেট নির্বাচনে সর্বকনিষ্ঠ প্রার্থী মো. হারুন-অর-রশিদ

মোঃ রিয়াদ আহমেদ : ঢাকা বিশ্ববিদ্যালয় সিনেটে রেজিস্টার্ড গ্র্যাজুয়েট প্রতিনিধি নির্বাচনে প্রার্থী হয়েছেন মুন্সীগঞ্জ ওপেন রোভার স্কাউট গ্রুপের উপদেষ্টা মো. হারুন-অর-রশিদ। ঢাকা বিশ্ববিদ্যালয় সিনেট সদস্য পদের নির্বাচনে তার ব্যালট নাম্বার ৬৯। গত ৬ জানুয়ারি ২০১৮ প্রথম ধাপের জাঁকজমকপূর্ণ ভাবে নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনকে ৬, ১৩, ২০ জানুয়ারি তিন ধাপে বিভক্ত করা হয়েছে।

আগামী ১৩ জানুয়ারি দ্বিতীয় ধাপের নির্বাচন অনুষ্ঠিত হবে। এ দিন ঢাকা, মুন্সীগঞ্জ, ময়মনসিংহ এবং গাজীপুরসহ ১২টি জেলার ১৩টি ভোট কেন্দ্রে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। মুন্সীগঞ্জ ওপেন রোভার স্কাউট গ্রুপের উপদেষ্টা এবং সর্বকনিষ্ঠ ও তরুণ প্রার্থী মোঃ হারুন-অর-রশিদ ব্যালট নং ৬৯ নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করবেন।

বিসিএস ইকোনমিক ক্যাডারের কর্মকর্তা মোঃ হারুন-অর-রশিদ রোভার স্কাউটের সর্ব্বোচ্চ অ্যাওয়ার্ড প্রেসিডেন্ট’স রোভার স্কাউট (পিআরএস) অর্জন করেন। এছাড়াও তিনি মনবুকাগাকুশো, নরাড, অস্ট্রেলিয়া অ্যাওয়ার্ড স্কলার। তিনি সার্ক ইয়ুথ অ্যাওয়ার্ড ২০১১ এর জন্য গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার কর্তৃক মনোনয়ন প্রাপ্ত। ঢাকা বিশ্ববিদ্যালয় কর্তৃক তিনি ২০১০ সালে সম্মানসূচক ‘ব্লু’ প্রাপ্ত হন। এছাড়াও তিনি কার্যনির্বাহী সদস্য, ৩০তম বিসিএস এসোসিয়েশন, সদস্য সচিব, বিসিএস এন্ড জুডিশিয়াল অফিসার্স এসোসিয়েশন অব হবিগঞ্জ, আজীবন সদস্য, বাংলাদেশ স্কাউটস, অ্যালুমিনিয়াম মেম্বার, বাংলাদেশ স্কাউটস, সাবেক সিনিয়র রোভার মেট ঢাকা বিশ্ববিদ্যালয়।

মোঃ হারুন-অর-রশিদ বলেন, বিশ্ববিদ্যালয়ের সকল তরুণ শিক্ষার্থীদের চিন্তা ভাবনা ও সমস্যা কর্তৃপক্ষের কাছে সঠিকভাবে তুলে ধরার জন্য একজন সদ্য গ্রাজুয়েট তরুণ ও সর্বকনিষ্ঠ প্রার্থী হিসেবে সকলেই আমাকে সমর্থন করবে এবং ব্যালট নং ৬৯ বিজয়ী হবে আগামী ১৩ জানুয়ারি ঢাকা বিশ্ববিদ্যালয় সিনেট নির্বাচনে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *