সাংবাদিকদের সঙ্গে পুলিশ সুপারের মতবিনিময়

ইজতেমা আয়োজক কমিটি ও সাংবাদিকদের সঙ্গে আইন-শৃংখলা বিষয়ক মতবিনিময় করলেন পুলিশ সুপার জায়েদুল আলম (পিপিএম)। বুধবার (২৯ নভেম্বর) দুপুর ১২টা দিকে পুলিশ সুপার কার্যলয়ের সভাকক্ষে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভার সভাপতিত্ব করেন পুলিশ সুপার জায়েদুল আলম।

আগামী ৭ থেকে ৯ ডিসেম্বর মুন্সীগঞ্জের মিরকাদিম পৌরসভার ৪টি মাঠে তিন দিনব্যাপী জেলা ইজতেমা শুরু হবে। এই ইজতেমাকে কেন্দ্র করে পুলিশের পক্ষে থেকে নেয়া হয়েছে বিশেষ নজরদারী। পুরো ইজতেমা মাঠ থাকবে সিসি ক্যামেরা আওতাভুক্ত।

এদিকে মাঠ পরিচালনা কমিটির সভাপতি ফজলুল হক বলেন, ৬টি উপজেলা থেকে প্রায় ১ লাখ লোক জমায়েত হবে। এতে মুসল্লিদের কোনো সমস্যা হবে না। সকল ধরণের পর্যাপ্ত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। তিন দিনের ইজতেমা আখেরী মোনাজাতের মধ্য দিয়ে শেষ হবে।

মতবিনিময় সভায় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান, সিনিয়র সহকারী পুলিশ সুপার (সদর) আসাদুজ্জামান, মিরকাদিম পৌর মেয়র মো. শহিদুল ইসলাম শাহিন, ডিআইও-১ নজরুল ইসলাম, সদর থানার ওসি মো. আলমগীর হোসাইন, জেলা গোয়েন্দা শাখার ওসি মো. ইউনুচ আলী, শহর জামে মসজিদের ইমাম মুফতি মুহা. শহিদুল্লাহ, মুন্সীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি মীর নাসির উদ্দিন উজ্জল, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ভকতোষ চৌধুরী নুপুর, সাংগঠনিক সম্পাদক মঈনউদ্দিন সুমন, সভ্যতার আলোর সিনিয়র স্টাফ রির্পোটার নাদিম মাহমু, এনটিভির ফটো সাংবাদিক সুমিত সুমন, ফটো সাংবাদিক রাজিব বাবু, আমির হোসেন, তানজিল হাসানসহ আরো অনেকে।

সোনালীনিউজ