‘জমির বিরোধে ঘুমন্ত ভাইকে কুপিয়ে খুন’

গাজীপুরের টঙ্গীতে জমি নিয়ে বিরোধের জেরে এক ব্যবসায়ী খুন হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন ওই ব্যবসায়ীর স্ত্রী। এ ঘটনায় একজনকে আটক করে পুলিশে দিয়েছেন স্থানীয় লোকজন।

গতকাল শনিবার রাতে টঙ্গী বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম ইয়াসিন। তিনি চালের ব্যবসা করতেন।

ঘটনার সময় স্বামীকে বাঁচাতে গিয়ে আহত হয়েছেন ইয়াসিনের স্ত্রী রাবেয়া। তাঁকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আটক হওয়া ব্যক্তির নাম আবু বকর। তিনি নিহত ইয়াসিনের চাচাতো ভাই বলে জানা গেছে। তাঁর বাড়ি মুন্সীগঞ্জ সদরের নয়াগাঁও এলাকায়।

টঙ্গী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ তালুকদারের ভাষ্য, জমি নিয়ে টঙ্গী বাজার এলাকার চাল ব্যবসায়ী ইয়াসিনের সঙ্গে তাঁর চাচাতো ভাই আবু বকরের বিরোধ চলছিল। গত শনিবার রাতে আবু বকর আলোচনার কথা বলে ইয়াসিনের বাড়িতে যান। রাত ২টার দিকে ঘুমন্ত অবস্থায় ইয়াসিনকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কোপাতে থাকেন তাঁর চাচাতো ভাই।

এ সময় ইয়াসিনের স্ত্রী রাবেয়া খাতুন স্বামীকে বাঁচাতে এলে তাঁকেও কুপিয়ে আহত করা হয়। তাঁদের চিৎকার শুনে আশপাশের লোকজন গিয়ে ইয়াসিন ও রাবেয়াকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক ইয়াসিনকে মৃত ঘোষণা করেন। আর গুরুতর রাবেয়াকে ঢামেক পাঠানো হয়।

ওসি বলেন, এ ঘটনায় ইয়াসিনের চাচাতো ভাই আবু বকরকে আটক করা হয়েছে। তবে এখনো কোনো মামলা হয়নি। মামলা হলে পরবর্তী সময়ে ব্যবস্থা নেওয়া হবে।

এনটিভি