সিরাজদিখানে স্বর্ণের দোকানে দূর্ধষ ডাকাতি

মুন্সীগঞ্জের সিরাজদিখানের তালতলা বাজারের আশুতোষ দত্ত জুয়েলারীতে দূধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে । কিন্তু কি পরিমান মালামাল ডাকাতি হয়েছে তা জানা যায় নি।

বুধবার দিবাগত রাত ১ টার থেকে ৩টা পর্যন্ত ২ ঘন্টা ধরে ২৫/৩০ জনের একটি সংঘবব্দ ডাকাত দল উপজেলার তালতলা বাজারের বিভিন্ন স্থানে পাহাড়ারত ৮জন নৈশ প্রহরীকে বেধে এ ঘটনা ঘটায়।

জুয়েলারী দোকানের ভিতরে থাকা ৪ জন কর্মচারীরা জানান, রাত ১টার দিকে দোকানের ভিতরে ঘুমানোর আগে সাটার ভাঙ্গার শব্দ শুনতে পেয়ে জানতে চাইলে বলেন আমরা আইনের লোক থানা থেকে এসেছি । এরপর ঢুকতে বাধা দিলে তারা দরজা ভেঙ্গে ঢুকার চেষ্টা করিতে থাকার সময় অবস্থার বেগতিক দেখে মাঝের রুমে তালা মেরে পিছনের দরজা দিয়ে পালানোর সময় ডাকাতের অন্যান্য সদস্যরা আমাদের বেধে ফেলে ।

পুলিশের একাধিক টিম ঘটনাস্থলে কাজ করছে । দোকানের পাশে ব্যাংকের সিসি ক্যামেরা থেকে তথ্য নেয়ার চেষ্টা চলছে এবং দোকানের ভিতরে থাকা ৪ কর্মচারী এবং নৈশপ্রহরী ৮জনকে থানায় এনে জিজ্ঞাসাবাদ চলছে ।

জুয়েলারী মালিক শুদর্শন দত্ত জানান, আমার তিন পূরুষের এ ব্যবসা । আমার কি পরিমান মালামাল ডাকাতি হয়েছে তা হিসাব না করে বলতে পারবনা। আমার ১৭ জন কর্মচারী মধ্যে গতকাল রাতে ৪ জন দোকানে ছিল। আমার দোকানের যা কিছু ছিল সবই ডাকাতি হয়েছে ।

সিরাজদিখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম জানান, আমি রাত তিনটা ১০ মিনিটে ফোনে জেনে সাথে সাথে ঘটনাস্থল পরিদর্শন করি এবং একাধিক টিম এ ব্যাপারে কাজ করছে । এ সময় পর্যন্ত কোন অভিযোগ হয়নি । পাশের সিসি ক্যামেরাগুলো দেখতেছি । দোকানের ৪ জন কর্মচারী এবং ৬জন নৈশপ্রহরীকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে ।

ক্রাইম ভিশন