শ্রীনগরে বসত ভিটা রক্ষার দাবিতে মানববন্ধন

মোজাম্মেল হোসেন সজল: মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার বাঘড়া ইউনিয়নের ভূমিদস্যু চাঁদাবাজ সন্ত্রাসী মামুন গংয়ের হাত থেকে বসত ভিটা রক্ষার দাবিতে মানববন্ধন করেছে বাঘড়া ইউনিয়নের ভুক্তভোগীরা। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে ঢাকা-দোহার সড়কের বালাসুর নামক স্থানে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।


মানববন্ধনে ভুক্তভোগীরা জানান, বাঘড়ার মনিরুল ইসলাম মামুন ও তার বাহিনীর অত্যাচারে এলাকার প্রায় ২০ টি পরিবার এলাকা ছাড়া হয়ে আছেন। তাদের বসত ভিটা, কৃষি জমি সবই দখল করে নিয়েছে মামুন গং। বিদেশ থেকে এলাকায় কোন প্রবাসী আসলে তার কাছে টাকা চাঁদা দাবি করে। চাঁদা না দিলে মামুন বাহিনীর লোকজন বাড়িঘর লুটপাট ও ভাঙচুর করে। এলাকাবাসী প্রতিকার চেয়ে জেলা প্রশাসক ও পুলিশ সুপারের কাছে একাধিক মামলার আসামি মনিরুল ইসলাম মামুনের বিরুদ্ধে লিখিত অভিযোগ দিয়েছেন বলে মানববন্ধনকারীরা জানিয়েছেন।

2 Responses

Write a Comment»
  1. আমি মমিনুল ইসলাম প্রতিবাদ জানাচ্ছি

    জনাব, আপনার প্রচারিত আজকের মানববন্ধন মিথ্যা ও বানোয়াট, আমার এলাকার সন্ত্রাসী সবুজ পিতাঃ আনোয়ার আলীর তার কথামত ভারাটে কয়েকজন লোক দিয়া মিথ্যা মানববন্ধন করিয়াছে উক্ত সবুজ আলী এর সাথে আমার বিরোধের কারনে তিনি এটি করিয়াছেন আমি ৯ বছর জাপানে ছিলাম সবুজ আলীর কর্ম কান্ডের ৩ টি কপি সংযুক্ত দিলাম।
    ১/ওসি শ্রীনগর এর প্রতিবেদন
    ২/পুলিশ সুপারের প্রতিবেদন
    ৩/জেলা প্রশাসকের প্রতিবেদন আদেশ

  2. এটা বাহিরের কলহ না।পারিবারীক কলহ।মানববন্ধন লোক দেখানো মাত্র।