মুন্সীগঞ্জে ফ্রি হেলথ ক্যাম্পে অংশ নিলেন অধ্যাপক আবু ইউসুফ ফকির

বাংলাদেশ মানবাধিকার কমিশন টংঙ্গীবাড়ি শাখা কর্তৃক আয়োজিত দাতারা সরকারি প্রাথমিক বিদ্যালয় হাসাইল বাজার, টংঙ্গীবাড়ি, মুন্সীগঞ্জে গতকাল এক ফ্রি হেলথ ক্যাম্পের আয়োজন করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব শেখ লুৎফর রহমান, সম্মানিত বিশেষ অতিথি ছিলেন টংঙ্গীবাড়ি উপজেলার সভাপতি জনাব জগলুল হাওলাদার ভুতু ও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের শিক্ষক সমিতির সভাপতি ও মুন্সীগঞ্জ জেলার মানববাধিকার কমিশনের সভাপতি মুন্সীগঞ্জের কৃতি সন্তান বিশিষ্ট সমাজ সেবক অধ্যাপক ডাঃ আবু ইউসুফ ফকির,আমন্ত্রিত অতিথি বৃন্দের মধ্যে উপস্হিত ছিলেন হাসাইল বানানির চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আনোয়ার হোসেন, এম জামাল মন্ডল (নিসচা) টংঙ্গীবাড়ি থানার ইনচার্জ মোঃ ইয়ারদৌস হাসান, মোঃ মনির ফকির সহ আরো অনেকে।

অনুষ্ঠানে অধ্যাপক ইউসুফ ফকির বলেন,” আমি মুন্সীগঞ্জের ছেলে,আপনাদের সেবায় সব সময় নিজেকে নিয়োজিত রাখতে চাই। চিকিৎসা সংক্রান্ত যে কোন সমস্যায় যখনই আপনারা আমাকে স্মরণ করবেন আমি আপনাদের পাশে দাড়াবো”

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মোঃ সাইফুর রহমান ( সভাপতি বাংলাদেশ মানবাধিকার কমিশন, টংঙ্গীবাড়ি শাখা)।

উদ্বোধনী অনুষ্ঠান শেষে চিকিৎসা সেবা ও বিনামূল্যে ঔষধ বিতরণ কার্যক্রম শুরু হয়। চিকিৎসা কার্যক্রমে অংশ নেন ঢাকা মেডিকেল কলেজের নাক-কান -গলা বিভাগের অধ্যাপক ডাঃ আবু ইউসুফ ফকির এবং তার ইউনিটের ডাঃ জাহাঙ্গীর, ডাঃ রাশেদ, ডাঃ বাসুদেব ও ডাঃ মাহাবুব। চিকিৎসায় আরো অংশ নেন স্ত্রী -রোগ ও গাইনী বিশেষজ্ঞ ডাঃ আমেনা খাতুন তানিয়া, মেডিসিন বিশেষজ্ঞ ডাঃ আব্দুল্লাহ আল ইমরান, ডাঃ রাশেদ ও ডাঃ সাজ্জাদুর রহমান সুজন। এ সময় প্রায় পাঁচ শতাধিক রোগীর চিকিৎসা প্রদান করা হয়।

শান্তিপূর্ন পরিবেশে এমন চিকিৎসা সেবা পেয়ে আগত রোগীরা সন্তুষ্টি প্রকাশ করেন এবং আয়োজক কমিটি ও ডাক্তারদের ধন্যবাদ জ্ঞাপন করেন।

বিডিভয়েজ