মুন্সীগঞ্জ সদরের সোহেল ওয়ারীতে বাসের ধাক্কায় নিহত

ওয়ারীওয়ারী থানার রাজধানী সুপার মার্কেটের সামনে রংধনু পরিবহনের বাসের ধাক্কায় মো. সোহেল আরমান (৪০) নামে একজন নিহত হয়েছেন। বৃহস্পতিবার রাত পৌনে ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহতের মৃতদেহ ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির উপ পরিদর্শক (এসআই) মো. বাচ্চু মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, বাসের ধাক্কায় গুরুতর আহতাবস্থায় ওই ব্যক্তিকে হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঘটনার পর স্থানীয়রা বাসটি ভাঙচুর করেছে।

নিহতের ভাই রিফাত জানান, সোহেল পুরনো ঢাকার গেণ্ডারিয়ার সতীশ সরকার রোডে থাকতেন। পাশপাশি তিনি একটি ট্রাভেল এজেন্সিতে চাকরি করতেন। তার গ্রামের বাড়ি মুন্সীগঞ্জ সদরে।

উদ্ধারকারী মোস্তাফিজুর রহমান শুভ বলেন, ‘রাত আনুমানিক পৌনে ৯টার দিকে টিকাটুলি রাজধানী সুপার মার্কেটের সামনে দিয়ে এক পথচারীকে জুরাইনগামী রংধনু পরিবহনের এক বাস চাপা দেয়। আমি ওই বাসেরই যাত্রী ছিলাম। দুর্ঘটনার পর চালক বাসটি রেখে পালিয়ে গেলে আমি তাকে বাসের নিচ থেকে উদ্ধার করে প্রথমে সালাউদ্দিন হাসপাতাল নিয়ে যাই। সেখানে থেকে তারা ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে তাকে নিয়ে যেতে বলে। পরে ঢামেক হাসপাতাল নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাত সোয়া ৯টায় তাকে মৃত ঘোষণা করেন।’

বাংলা ট্রিবিউন