শ্রীনগরে শ্রেণীকক্ষের ফ্যান মাথায় পরে এক ছাত্র আহত

শ্রীনগরে শ্রেণীকক্ষের ফ্যান মাথায় পরে এক ছাত্র আহত। শ্রীনগরে একটি শিক্ষা প্রতিষ্ঠানের শ্রেনী কক্ষে ক্লাস চলাকালিন সময় সিলিং ফ্যান খুলে পরে এক শিক্ষার্থীর মাথা ফেটে যাওয়ার ঘটনা ঘটেছে।এ সময় শ্রেনী কক্ষে অন্যান্য শিক্ষার্থীদের মাঝে আতংক ছড়িয়ে পরলে সবাই ক্লাসরুম থেকে ছোটাছুটি করে বাইরে চলে যায়। এসময় এক ভীতিকর পরিবেশ সৃষ্টি হয়।

স্থানীয় সূত্রে জানাযায়,উপজেলার খোদাইবাড়ী নূরজাহান খান উচ্চ বিদ্যালয়ের শ্রেণী কক্ষে সোমবার দুপুর দুইটার দিকে এ দূর্ঘটনা ঘটে। আহত শিক্ষার্থীর নাম আরাফাত (১৩) । সে সপ্তম শ্রেণীর ছাত্র। ক্লাস চলাকালিন সময়ে হঠাৎ সিলিং ফ্যানটি খুলে তার মাথায় পরে যায়। আহত অবস্থায় তাকে উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।

আহত ছাত্রের বাবা বনগাঁও গ্রামের আব্দুল কুদ্দুছ শেখ অভিযোগ করে বলেন,অসচেতনার কারণে আমার ছেলের মাথা ফেটেছে। এছাড়া ও বিদ্যালয়টির লেখা পড়ার পাশাপাশি আরো কিছু সমস্যা রয়েছে সে গুলোর দিকে প্রতিষ্ঠানটির কর্মকর্তাদের বিশেষ নজর দেয়া উচিত।

এ বিষয়ে বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো.সমশের আলী বলেন,ফ্যানটি পুরোনো জিআই তার দিয়ে বাঁধা থাকায় তা ছিরে পরে এদুর্ঘটনা ঘটেছে। আমরা আহত ছাত্রকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠিয়েছি,তার মাথায় পাঁচটি সেলাই করা হয়েছে। ভবিষৎতে এ ধরনের দুর্ঘটনা এড়াতে বিদ্যালয়ের পরিচালনা কমিটির সাথে কথা বলে খুব দ্রুত প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

ক্রাইম ভিশন