ক্রিকেট খেলাকে কেন্দ্র করে কলেজ ছাত্রের মৃত্যু

রাজধানীর মিরপুর পল্লবীতে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে কুপিয়ে আহত করা কলেজ ছাত্র মাহিন হাওলাদার (১৭) চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যু হয়েছে।

গতকাল সোমবার রাত ২টার দিকে ঢামেকের ২০১ নম্বর ওয়ার্ডে তার মৃত্যু হয়। এর আগে গত ৫ অক্টোবর আহত হওয়ার পর তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

মুন্সীগঞ্জ টঙ্গিবাড়ি উপজেলার পুড়াগ্রাম এলাকার মানিক হাওলাদারের ছেলে মাহিন। স্থানীয় একটি কলেজের উচ্চ মাধ্যমিক ১ম বর্ষের ছাত্র ছিল সে। পরিবারের সাথে মিরপুর ৬ নম্বর সেকশনের রোড-১, ৭ নম্বর বাড়িতে বাস করতো।

নিহত মাহিনের মামা আক্তার হোসেন জানান, গত ৩ অক্টোবর এলাকার ১ নম্বর রোডের চলন্তিকা মোড়ে বন্ধুদের সাথে ক্রিকেট খেলে মাহিন। তখন খেলা নিয়ে বন্ধুদের সাথে তার তর্কাতর্কি শুরু হয়। এরই জেরে ৫ অক্টোবর রাত ১০টার দিকে তার বন্ধু সজিব, শিমুল, ইমনসহ আরো কয়েকজন মিলে মাহিনকে রড ও চাপাতি দিয়ে কুপিয়ে আহত করে।

খবর পেয়ে স্বজনরা তাকে উদ্ধার করে ওই দিনই ঢামেক হাসপাতালে ভর্তি করান। চিকিৎসাধীন অবস্থায় গতরাতে তার মৃত্যু হয়।

পল্লবী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দাদন ফকির জানান, ঘটনার পরপরই মাহিনের স্বজনরা একটি হত্যা চেষ্টা মামলা দায়ের করেন। যাতে ইমন নামের একজনকে গ্রেফতার করা হয়। যেহেতু মাহিনের মৃত্যু হয়েছে সে কারণে ওই মামলাটিই এখন হত্যা মামলায় পরিবর্তন করা হবে। অন্য আসামিদের ধরতে পুলিশ অভিযান চালাচ্ছে।

বিডিলাইভ২৪