মুন্সীগঞ্জের সালাউদ্দিনের লাশ মিরপুরের ঝিলে

রাজধানীর মিরপুর পল্লবীর একটি ঝিলের পানি থেকে সালাউদ্দিন (২৭) নামের এক যুবকের ভাসমান লাশ উদ্ধার করেছে পুলিশ। স্বজনদের দাবি, তাঁকে হত্যা করা হয়েছে।

আজ বৃহস্পতিবার বেলা ১২টার দিকে মিরপুর ১২ নম্বর সেকশনের ডি ব্লকের ঝিল থেকে লাশ উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের জন্য লাশটি ঢাকা মেডিকেল কলজে হাসপাতালের মর্গে পাঠানো হয়।

নিহত সালাউদ্দিনের বাড়ি মুন্সীগঞ্জ সদর উপজেলার শিউরিল গ্রামে। তিনির মিরপুর ১২ নম্বর সেকশনের ডি ব্লকের বেগুনটিলা এলাকায় বন্ধু নাদিমের সঙ্গে একটি বাসায় ভাড়া থাকতেন।

নিহতের খালাতো ভাই সাইফুল ইসলাম জানান, স্থানীয় একটি মোবাইল মেরামতের দোকানে কাজ করতেন সালাউদ্দিন। গতকাল রাত ১০টার দিকে রাতে খাবার খেয়ে বাসা থেকে বের হয়ে যান তিনি। এরপর আজ সকালে ঝিলের পানিতে তাঁর লাশ ভাসতে দেখে স্থানীয় লোকজন। পরে পুলিশে খবর দিলে তারা ভাসমান অবস্থায় সালাউদ্দিনের লাশ উদ্ধার করে।

সাইফুলের অভিযোগ, নাদিমই সালাউদ্দিনকে হত্যা করেছে। তবে কী কারণে তাঁকে হত্যা করা হয়েছে সে বিষয়ে কিছু বলতে পারেননি তিনি।

পল্লবী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দাদন ফকির জানান, ঝিলের পানি থেকে সালাউদ্দিনের লাশ উদ্ধারের ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য বন্ধু নাদিমকে আটক করা হয়েছে।

ওসি জানান, পল্লবী এলাকা থেকে অজ্ঞাতপরিচয় লাশ উদ্ধার করা হয়েছে। তাঁর শরীরের বিভিন্ন জায়গায় ঘায়ের ক্ষতচিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে, অসুস্থতার কারণেই তাঁর মৃত্যু হয়েছে।

এনটিভি