কিশোর ছুরিকাহত, আটক ১

মুন্সীগঞ্জে স্থানীয় এক সাংবাদিকের ছেলেকে ছুরিকাঘাত করেছে কয়েকজন কিশোর। শুক্রবার সদর উপজেলার পুরাতন কাছারী এলাকায় এ ঘটনা ঘটে। আহত কাজী জান্নাতুল নাঈম প্রভাত (১৪) দৈনিক সমকালের জেলা প্রতিনিধি কাজী সাব্বির আহমেদ দিপুর ছেলে। প্রভাত কেকে গভর্নমেন্ট ইনস্টিটিউশনের নবম শ্রেণির ছাত্র।

তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তবে তার অবস্থা শঙ্কামুক্ত বলে স্বজনরা জানিয়েছেন।

প্রভাতের বাবা কাজী সাব্বির আহমেদ দীপু জানান, সকালে পুরাতন কাছারীর সোনালী ব্যাংক এলাকা থেকে মো. আশিক (১৫) ও মো. ইকরামসহ (১৬) কয়েকজন যুবক প্রভাতকে তুলে নিয়ে যায়।

“পরে মাঠপাড়ায় জেলা স্টেডিয়ামে নিয়ে ছুরিকাঘাতে জখম করে তারা পালিয়ে যায়।”

স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে মুন্সীগঞ্জ সদর হাসপাতালে নিয়ে যায়। পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয় বলে দীপু জানান।

দীপু আরও জানান, গত বুধবার শহরের গ্রামীণফোন দোকান ভবনের দ্বিতীয় তালায় প্রভাত ও তার কয়েক বন্ধু মিলে গল্প করছিল। এ সময় মো. আশিক ও ইমরানসহ ৩/৪ জন তাদেরকে সেখান থেকে চলে যেতে বলে। এ নিয়ে প্রভাতের সঙ্গে তাদের বাকবিতণ্ডা হয়।

এর জের ধরে এ ঘটনা ঘটানো হয়েছে বলে ধারণা করা হচ্ছে বলে দীপু জানান।

মুন্সীগঞ্জ সদর থানার ওসি মো. আলমগীর হোসাইন জানান, ঘটনার পরপরই দুর্বৃত্তদের গ্রেপ্তারে অভিযান চলছে। ভিটি শিলমন্দী এলাকার মো. ফিরোজ মল্লিকের ছেলে ইকরামকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

বিডিনিউজ