পাচঁগাও-এ বিবাদমান দুই গ্রুপের সংর্ঘষ-ভাংচুর, আহত ১০

টঙ্গীবাড়ীতে বিবাদমান দুই গ্রুপের সংর্ঘষ-ভাংচুর, আহত ১০। টঙ্গীবাড়ী উপজেলার পাচঁগাও ইউনিয়নের সাতুঠা এলাকায় মঙ্গলবার রাত সাড়ে ৭টার দিকে ফকির গ্রুপ ও মোল্লাা গ্রুপের মধ্যে চলমান দ্বন্দেদ্বর জের ধরে ফের সংর্ঘষের ঘটনায় ১০জন আহত হয়েছে।

এ সময় স্থাণীয় মসজিদের মাইকে ঘোসনা দিয়ে সংঘর্ষের বিষয়ে লোক জড়ো করা হয়। দফায় দফায় হামলা পাল্টা হামলার ঘটনায় এলাকায় আতংঙ্ক ছড়িয়ে পরে।

এ সময় হাকিম খন্দকার এর ছেলে গণি খন্দকারের মটরসাইকেল ভাংচুর এবং নিরব ফকিরের বহুতল ভবনে ভাংচুর করা হয়েছে। গুরুত্বর আহত অবস্থায় ফকির গ্রুপের হাকিম খন্দকার, মোল্লা গ্রুপের ইমরাণ ঢালী, কায়ছারকে টঙ্গীবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসাপাতালে ভর্তি করা হয়েছে। জানাগেছে ,এলাকায় আধিপাত্য বিস্তারকে কেন্দ্র করে ফকির গ্রুপ ও মোল্লা গ্রুপের মধ্যে দির্ঘদিন যাবৎ বিরোধ চলে আসছিলো।

বিবাদমান দুই গ্রুপ গত বৃহস্পতিবার ফের সংঘর্ষে জড়িয়ে পরে। এ সয়ম মোল্লা গ্রুপের জালাল মোল্লার ছেলে সজিব মোল্লার মটরসাইকেল ভাংচুর করে রাস্তাার পাশের খালে ফেলে দেয় প্রতিপক্ষ। এনিয়ে উভয় পক্ষ মামলা মোকদ্দমায় জড়িয়ে পরলে উভয় পক্ষের মধ্যে উত্তেজনা বিরাজ করছিল। মঙ্গলবার রাতে ফকির গ্রুপের হাকিম খন্দকার নিরব ফকিরের বাড়ির সামনে দিয়ে বাড়ি ফিরার সময় মোল্লা গ্রুপের জালাল মোল্লাা গংরা হামলা চালায় বলে অভিযোগ উঠেছে।

এ সময় উভয় পক্ষের ১০ জন আহত হয়। এ ঘটনায় পুলিশ ২ জনকে আটক করেছে। এ ব্যাপারে টঙ্গীবাড়ী থানা ওসি ইয়ারদৌস হাসান জানান ঘটনাস্থলে পুলিশ মোতায়ান করা হয়েছে। পরিস্থিতি এখন শান্ত রয়েছে।

ক্রাইম ভিশন