মিরকাদিমে ২ চোর গ্রেফতার

বিশেষ প্রতিনিধি : সদরের মিরকাদিমে দ্বিতীয় কলকাতা খ্যাত কমলা ঘাট শিল্প বন্দর এলাকা থেকে ২ চোরকে আটক করেছে পুলিশ। রবিবার সকালে একটি ডালের মিলের আড়ৎ থেকে ডালের একাধিক বস্তা চুরি করে নেওয়ার সময় শ্রী পঞ্চু কুমার (৪২) হাশেম সরদার (৫০) নামে ২ ব্যক্তিকে দেখে ফেলে স্থানীয় জনতা। পরে তাদেরকে পুলিশে সোপর্দ করা হয়। কমলাটে দীর্ঘদিন যাবৎ বিভিন্ন প্রতিষ্ঠানে চুরির ঘটনা ঘটে আসছিল।

এদিকে ২ চোরকে ধরায় কমলাটে ব্যবসায়ীবৃন্দ তাদের বিচার দাবি করেছেন। মিরকাদিম কমলাঘাট বন্দর শিল্প ও বনিক সমিতির সভাপতি ও পৌর মেয়র শহিদুল ইসলাম শাহীন বলেন, কমলাঘাট বন্দরের হারিয়ে যাওয়া যৌলস ফিরিয়ে আনতে নানান উদ্যোগ নেয়া হয়েছে। কিন্তু যারা ব্যবসায়ীদের ক্ষতিসাধনের জন্য চুরির ঘটনা ঘটাচ্ছে তাদেরকে আইনের আওতায় এনে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে। এখানকার ব্যবসায়ীদের ব্যবসায় অনেক লোকসান পোহাতে হয়েছে। এর মধ্যে চুরির ঘটনা খুবই দু:খ জনক।

হাতিমারা পুলিশ তদন্ত কেন্দ্রের আই.সি মো: জাহাঙ্গীর হোসেন বলেন, কমলাঘাট হতে দুই চোরকে আটক করা হয়েছে। আটকৃতদের বিরুদ্ধে একটি চুরির মামলার প্রস্তুতি চলছে। চুরির ঘটনা বন্দে পুলিশে বিশেষ অভিযান রয়েছে।