সিরাজদিখানে প্রতিমা প্রদর্শনী ও পুরস্কার বিতরণ

মুন্সীগঞ্জের সিরাজদিখানে শারদীয় দুর্গাৎসবের পর প্রতিমা প্রদর্শনী, পুরস্কার বিতরণী ও প্রতিমা বিসর্জনের অনুষ্ঠান হয় ।৩০ সেপ্টেম্বর শনিবার রাত ১২টায় অনুষ্ঠানটি উপজেলার তালতলা বাজারে অনুষ্ঠিত হয়েছে। পরে নদীতে প্রতিমা বিসর্জন দেয়া হয় ।

শনিবার সন্ধ্যা থেকে জেলার বিভিন্ন এলাকার প্রতিমা নদীপথে আসতে থাকে ।এ এক অন্যরকম অনুভূতি ।নদীকে সাজানো হয়েছে নতুন রূপে ।ঢাকের তালে তালে নৌকা থেকে প্রতিমাকে উপরে উঠানো হচ্ছে । ব্যতিক্রমধর্মী এ অনুষ্ঠানটি মালখানগর ইউনিয়ন পরিষদ ও মেলা উদযাপন কমিটির আয়োজন করেন ।

অনুষ্ঠানে দশমী মেলা উদযাপন কমিটির আহব্বায়ক সীমা রাণী ব্যানার্জীর সভাপতিত্বে সুবীর চক্রবর্তীর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক শায়লা ফারজানা ।

এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি মহিউদ্দিন আহমেদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা তানবীর মোহাম্মদ আজিম, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এস এম সোহরাব হোসেন, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল মতিন হাওলাদার।

সম্মানিত অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নজরুল ইসলাম, সিরাজদিথান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম, উপজেলা ভাইস চেয়ারম্যান এ্যাডভোকেট আবুল কাশেম, মালখানগর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আনিসুর রহমান মৃধা, সাধারণ সম্পাদক মাসুদ খান, এপিক্সিয়ান এ.ডি ববি, ফ্রেন্ডস এসোসিয়েশনের সভাপতি আসরাফুজ্জামান সোহেল প্রমুখ।

৩ টি ক্যাটাগরীসহ ১২ টা প্রতিমার প্রতিযোগিদের পুরস্কার প্রদান করা হয়।

ক্রাইম ভিশন