প্রধানমন্ত্রীর ৭১তম জন্মদিনে ৭১টি রিক্সা উপহার

জসীম উদ্দীন দেওয়ান : বঙ্গবন্ধু কন্যা প্রধান মন্ত্রী শেখ হাছিনার ৭১তম জন্মদিন আজ। সারা দেশ জুড়ে আওয়ামীগ ও এর অঙ্গ সংগঠন নানা কর্মসূচির মাধ্যমে পালন করছেন প্রধান মন্ত্রীর জন্মদিনের অনুষ্ঠান। বৃহস্পতিবার দুপুরে মুন্সীগঞ্জ জেলা কালেক্ট্ররেট মাঠে প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষ্যে আলোচনা, মিলাদ ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করেন, মুন্সীগঞ্জ পৌরসভা। পৌর মেয়র ফয়সাল বিপ্লবের সভাপতিত্বে এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন জেলা প্রসাসক সায়লা ফারজানা ও বিশেষ অতিথি পুলিশ সুপার জায়েদুল আলম পিপি এম।

এ সময় জেলা প্রশাসক মিয়ানমারে রোহিঙ্গাদের দেশ ত্যাগের কথা তুলে ধরে বঙ্গবন্ধুকে স্মরণ করেন। তিনি বলেন, বঙ্গবন্ধুর মতো নেতা সে দেশে থাকলে তারা সংগঠিত হতে পারতো, রোহিঙ্গারা দেশ ত্যাগ করে আমাদের দেশে চলে আসতোনা। পুলিশ সুপার তাঁর বক্তৃতায় বাংলা দেশে রোহিঙ্গাদের আশ্রয় দেয়া, জাতিসংঘে রোহিঙ্গা সমস্যা তুলে ধরা এবং রোহিঙ্গা সমস্যা সমাধানে প্রস্তাব রেখে বক্তব্য রাখায় প্রধান মন্ত্রীর ভূয়সী প্রশংসা করেন।

পরে প্রধান মন্ত্রীর ৭১তম জন্মদিন উপলক্ষ্যে মুন্সীগঞ্জ পৌরসভার তহবিল থেকে ৪১টি ও পৌর মেয়রের নিজস্ব তহবিল থেকে ৩০ টি, মোট ৭১ রিক্সা ৭১ জন চালকের হাতে বিনামূল্যে তুলে দেন অতিথিরা।

One Response

Write a Comment»
  1. ধন্যবাদ আপনাদেরকে ,কিছু করতেই যদি হয় দেশের গরীব দুঃখীদের জন্য করেন ,কিছু করতেই যদি হয় দেশের জনগনের জন্য করেন । বিভিন্ন অনুস্ঠানের নামে অহেতুক পয়সা অপচয় করা কোন দেশপ্রেমিকের কাজ নয় ।আপনাদের এই প্রচেস্টা ও কর্মকে আমি সাধুবাদ জানাই ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *