গজারিয়ায় পুর্ব শক্রতা নিয়ে সংঘর্ষ আহত একজন

গজারিয়া উপজেলার ভবেরচর ইউনিয়নের পৈক্ষারপাড় এলাকায় পুর্ব শত্রুতা ও আধিপত্য বিস্তারের জের ধরে সংঘর্ষের ঘটনায় মাহবুব মিয়াকে(৩৫) আহত হয়েছে। আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত ইউনিয়ন পরিষদ নির্বাচনের পর থেকে স্থানীয় ভবেরচর ইউনিয়নের চেয়ারম্যান ইঞ্জিনয়িার সাহিদ মো: রিটু ও স্থানীয় ৪ নং ওয়ার্ডের সদস্য মোমিনুর রহমান মোল্লার সমর্থকদের মধ্যে আধিপত্য বিস্তার ও পুর্ব শত্রুতা নিয়ে বিরোধ চলে আসছিল।

গজারিয়া থানা সূত্রে জানা যায়, মে মাসে ৪ নং ওয়ার্ডের সদস্যের অনুসারীরা চেয়ারম্যানের কয়েকজন অনুসারীকে পিটিয়ে আহত করলে থানায় মামলা হয়।
এলাকাবাসী সূত্রে জানা যায়,মামলার বিবাদীরা জামিনে এসে এলাকায় আধিপত্য বিস্তারের চেষ্টা করছিল। এর জের ধরে গত মঙ্গলবার রাতে রুহুল আমিন সরকার,মো: বিল্লালের পক্ষের কয়েকজন ওয়ার্ড সদস্যের অনুসারী সিদ্দিকুর রহমানের ছেলে মাহবুব মিয়াকে(৩৫) কুপিয়ে আহত করে। কুপিয়ে আহত হওয়া মাহবুবকে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে আবাসিক ডাক্তার আবদুল্লাহ আল মামুন প্রাথমিক চিকৎসার পর আশংকাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

গজারিয়া থানার পরিদর্শক(তদন্ত) প্রাণবন্ধু বিষয়টি নিশ্চিত করে জানান, লিখিত অভিযোগ পেয়েছি মামলা পক্রিয়া দিন।

গজারিয়া আলোড়ন