ঘুমন্ত স্বামীকে গরম তেলে ঝলসে দিলো স্ত্রী!

ফতুল্লায় পারিবারিক কলহের জেরে ঘুমন্ত স্বামীকে গরম তেলে ঝলসে দিয়েছে স্ত্রী। গত বৃহস্পতিবার সন্ধ্যায় দাপা ইদ্রাকপুর সাহারা সিটি এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনার পর থেকে পলাতক রয়েছেন অভিযুক্ত স্ত্রী রাজু মনি (৩০)।

এ ঘটনায় আহতের ছোট ভাই মো: জনি আকন (২৮) বাদি হয়ে তার ভাই জহিরুল আকন প্রকাশ জহিরুল ড্রাইভারের (৩৬) স্ত্রী রাজু মনিকে আসামি করে গতকাল রোববার ফতুল্লা মডেল থানায় একটি লিখিত অভিযোগ করেছেন।

আহত জহিরুল তার স্ত্রী রাজু মনি ও দুই সন্তান হাফসা আক্তার জুই (৫) এবং সুমাইয়া আক্তার (২)কে নিয়ে দাপা ইদ্রাকপুর সাহারা সিটি মাঠ সংলগ্ন লিটনের বাসায় ভাড়া থাকতেন।

জানা গেছে, গত প্রায় ৭ বছর আগে মুন্সীগঞ্জ জেলার রিকাবীবাজার বড় মসজিদ সংলগ্ন এলাকার রাজ্জাক মিয়ার মেয়ে রাজু মনির সাথে বিয়ে হয় জহিরুল আকনের। জহিরুল পেশায় আন্তঃজেলা ট্রাকচালক। বেশ কিছু দিন ধরে সাংসারিক বিষয় নিয়ে স্ত্রী রাজু মনির সাথে তার কলহ চলে আসছিল। গত বৃহস্পতিবার সন্ধ্যায় নিজ ভাড়া বাসায় ঘুমিয়ে ছিলেন জহিরুল। এ সময় কলহকে কেন্দ্র করে পরিকল্পিতভাবে হত্যার উদ্দেশ্যে জহিরুলকে ফুটন্ত গরম তেল নিক্ষেপ করে রাজু মনি।

জহিরুলের চিৎকারে লোকজন ছুটে আসার আগেই দ্রুত বাসা থেকে বের হয়ে সন্তানদের নিয়ে আত্মগোপন করে রাজু মনি। প্রতিবেশী লোকজন জহিরুলকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করেন। জহিরুলের গোটা মুখমণ্ডল থেকে শুরু করে নাভি ও দুই হাত ঝলসে গেছে বলে পরিবার সূত্রে জানা যায়। বর্তমানে তার অবস্থা আশঙ্কাজনক।

নয়াদিগন্ত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *