প্রতিযোগিতামূলক নির্বাচনে আমার কোন বিকল্প প্রার্থী নাই – এম ইদ্রিস আলী

জসীম উদ্দীন দেওয়ান : মুন্সীগঞ্জ -৩ আসনের সাবেক সংসদ সদস্য এম ইদ্রিস আলী বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন হবে সব দলের অংশ গ্রহণে। আর সব দলের অংশ গ্রহণে নির্বাচন মানেই প্রতিযোগিতামূলক নির্বাচন। সেই প্রতিযোগিতামূলক নির্বাচনে বিজয়ী হতে হলে তাঁর মতো প্রার্থীর কোন বিকল্প নেই বলে উল্লেখ করেন তিনি।

বৃহস্পতিবার বিকালে জেলা মুক্তিযোদ্ধা সংসদ ভবনে একটি চাইনিজ রেষ্টুরেন্টে জেলার সাংবাদিকদের সাথে মত বিনিময় সভায় একথা বলেন এম ইদ্রিস আলী। এসময় সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে তিনি আরো বলেন, আগামীতে তিনি এম পি হলে মাদক ও সন্ত্রাস নির্মূলে গুরুত্বপূর্ণ পদক্ষেপ গ্রহণ করবেন। তিনি সাংসদ থাকা কালীন, মুক্তারপুর থেকে পঞ্চবটি সড়ক নির্মান, রিকাবীবাজার হতে দিঘীরপাড় সড়ক এবং চরাঞ্চলের প্রতিহিংসা পরায়ন রাজনীতির অবসান ঘটিয়ে শীথিল রাজনীতির পরিবেশের কথা তুলে ধরে বলেন, পদ্মাসেতু হলে পরে মুন্সীগঞ্জর সাথে বিভিন্ন উপজেলার বিশেষ করে গজারিয়ার যোগযোগ ব্যবস্থার উন্নতি আপন গতিতেই হয়ে যাবে। এই জন্য আমাদের সুপারিশের প্রয়োজন হবেনা। মুন্সীগঞ্জবাসীর সাথে ঢাকার উন্নত যোগাযোগের জন্য পঞ্চবটি সড়কটিকে ছয় লাইনে উন্নত করার জন্য তাঁর জোড়ালো ভুমিকা থাকবে বলেও তিনি উল্লেখ্য করেন ।

এম ইদ্রিস আলী দৃঢ়তার সাথে বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে দল থেকে তাঁকে মনোনয়ন দিলে, ২০০৮ এর নির্বাচনের চেয়ে বেশি ভোটের ব্যবধানে জয়ী হতে পারবে বলে মনে করেন তিনি। এসময় সাবেক এই সাংসদ বলেন, তিনিএম পি হলে উপযুক্ত আকারে মুন্সীগঞ্জ প্রেসক্লাব ভবন করতে তিনি প্রতিশ্রুতি বদ্ধ। মত বিনিময় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, মুন্সীগঞ্জ পৌর মেয়র ফয়সাল আহাম্মেদ বিপ্লব, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জামাল উদ্দীন, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক মনসুর আহামেদ কালামসহ আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।