সিরাজদিখানে বিএনপির সদস্য সংগ্রহ ফরম নিয়ে অভ্যন্তরীণ কোন্দল

আল মাসুদ: সিরাজদিখানে বিএনপি‘র অভ্যন্তরিণ কোন্দলের কারণে পূর্ব নির্বারিত সদস্য সংগ্রহ ফরম বিতরণ কর্মসূচি পণ্ড হয়ে গেছে। থানা বিএনপি কার্যালয়ে এ সদস্য ফরম বিতরণ করার কথা থাকলেও অপর একটি পক্ষ কার্যালয় দখল করে নেওয়ায় এ কর্মসূচি বন্ধ হয়ে যায়।

জানা যায়, থানা বিএনপির সভাপতি আব্দুল কুদ্দুস ধীরণ শনিবার (২৬ আগস্ট) বিকেলে সিরাজদিখান থানা বিএনপির কার্যালয়ে সদস্য সংগ্রহ ফরম বিতরণ কর্মসূচি আহ্বান করে। কিন্তু তার প্রতিপক্ষ থানা বিএনপির সাবেক সাধরণ সম্পাদক শেখ মো. আব্দুল্লাহ’র ও থানা বিএনপির সাবেক কমিটির বেশ কিছু নেতা এ নিয়ে কার্যালয়ে থেকেই অধিপত্য বিস্তার করতে থাকে। এ সময় তারা আব্দুল কুদ্দুস ধীরন এর পকেট কমিটি মানিনা বলে শ্লোগান দিতে থাকে । পরে কেন্দ্রীয় যুবদলের সদস্য ও থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক সোহেল আহমেদ পরিস্থতি নিয়ন্ত্রণে আনে।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সিরাজদিখান থানা বিএনপির সহ-সভাপতি মাহামুদুর রহমান কুট্টি, সাবেক সাধারণ সম্পাদক জাসিম উদ্দিন খান খোকন, সাংগঠনিক সম্পাদক সোহেল আহমেদ, স্বেচ্ছাসেবক দলের সভাপতি সিদ্দিক মোল্লা, থানা ছাত্রদলের আহ্বায়ক ওহিদুল ইসলাম, শ্রমিক দলের সভাপতি নজরুল ইসলাম প্রমূখ।

আব্দুল কুদ্দুস ধীরন বলেন, আমি থানার নেতা কর্মীদের কর্মসূচি মনিটরিং করতে বলেছিলান। মুন্সীগঞ্জে একটি জরুরী মিটিংয়ে থাকায় উপজেলা কর্মসূচিতে যেতে পারিনি।

উল্লেখ্য, সম্প্রতি সিরাজদিখান থানা বিএনপির আব্দুল কুদ্দুস ধীরন কে সভাপতি করে কমিটি গঠন করা হয়।

বিডিমরর্নিং