জমি সংক্রান্ত বিরোধের জের ধরে জাপা নেতার উপর সন্ত্রাসী হামলা

গজারিয়ায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে হোসেন্দী ইউনিয়নের জাপা নেতা মোঃ সিরাজ উদ্দিনের উপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। এসময় লোহার রডসহ দেশীয় অস্ত্র দিয়ে মোঃ সিরাজ উদ্দিনের শরীরের বিভিন্ন স্থানে মারত্বক ভাবে জখম করে দেয় সন্ত্রাসীরা।

শুক্রবার (১৮আগস্ট) দুপুরে তার নিজ বাড়ির আঙ্গিনায় এ ঘটনা ঘটে। আহত সিরাজ উদ্দিন হোসেন্দী ইউনিয়ন জাতীয় পার্টির সিনিয়র সহ সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছে।

এলাকাবাসী সুত্রে জানা যায়, দীর্ঘ দিন থেকে একই গ্রামের আঃ রব গংদের সাথে জাপার নেতা সিরাজ উদ্দিনের জায়গা-জমি সংক্রান্ত বিরোধ চলে আসছে। সেই বিরোধকে কেন্দ্র করে শুক্রবার দুপুরে আঃ রবের নেতৃত্বে ৪/৫জন লোক দেশীয় অস্ত্র-সস্ত্র নিয়ে মোঃ সিরাজ উদ্দিনের উপর হামলা করে।

এক পর্যায়ে সিরাজ উদ্দিনের মাথায় আঘাত করিলে তিনি মাটিতে পড়ে যান। পরে স্থানীয়রা এসে গুরুতর জখম অবস্থায় সিরাজ উদ্দিন কে উদ্ধার করে গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সপে নিয়ে আসেন।

এ ব্যপারে গজারিয়া থানায় তিনজন কে আসামী করে একটি মামলা দায়ের করা হয়েছে।

এ দিকে,সিনিয়র সহ সভাপতি সিরাজ উদ্দিনের উপর হামলায় তীব্র নিন্দা জানিয়েছেন হোসেন্দী ইউনিয়নে জাতীয় পার্টির সভাপতি ও সাধারন সম্পাদক। অবিলম্ভে ঘটনাকারীদের গ্রেফতারের জন্য প্রশাসনের নিকট দাবী জানিয়েছেন।

ক্রাইম ভিশন