শ্রীনগরে ছাত্রের রহস্যজনক মৃত্যু

শ্রীনগরে ৩য় শ্রেণীর এক স্কুলছাত্রের রহস্যজনক মৃত্যু হয়েছে। শিশুটির মায়ের দাবি সে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। শুক্রবার সকাল ১০টায় উপজেলার ধাইসার গ্রামের সাইদ মিয়ার বিল্ডিংয়ের ২য় তলার ভাড়াটিয়ার ঘরে এ ঘটনা ঘটে। পুলিশ ও এলাকাবাসী জানায়, উপজেলার শ্যামসিদ্ধি ইউনিয়নের সেলামতি গ্রামের ওমান প্রবাসী আ. রবের স্ত্রী প্রায় ১ বছর আগে তার দুই শিশুপুত্রকে নিয়ে উপজেলার ধাইসার গ্রামের সাইদ মিয়ার বিল্ডিংয়ের ২য় তলায় ভাড়া থাকে।

শিশুটির মা বলেন, বেলা ১১টার দিকে আমি ঘুমিয়ে ছিলাম, হঠাৎ একটি শব্দ শুনে জেগে দেখি আমার বড় ছেলে নীরব (৯) বিল্ডিংয়ের জানালার গ্রিলের সঙ্গে গলায় গামছা পেঁচিয়ে ঝুলে আছে। এ সময় আমার চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এলে তাদের সহযোগিতায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শিশুটির দাদা আ. মালেক শেখ কান্নাজড়িত কণ্ঠে বলেন, আমার ছেলে বিদেশে থাকে, নিজ বাড়িঘর ফেলে রেখে দুইটি শিশুপুত্র নিয়ে আমার পুত্রবধূ কি কারণে ভাড়া বাড়িতে একা থাকে আমি বুঝি না। এতটুকু শিশুবাচ্চা কি কারণে আত্মহত্যা করবে আমি মেনে নিতে পারি না, এ কথা বলেই হাসপাতালের মেঝেতে নাতির লাশের পাশে তিনি লুটিয়ে পরেন। এ ব্যাপারে শ্রীনগর থানার ওসি এসএম আলমগীর হোসেন বলেন, শিশুটির মৃত্যুর কারণ খতিয়ে দেখা হচ্ছে। লাশের ময়নাতদন্ত শেষে প্রকৃত ঘটনা জানা যাবে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

যুগান্তর