শ্রীনগরে তৃতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণ

মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলায় তৃতীয় শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণ করা হয়েছে। এ ঘটনায় বুধবার পরিবারের পক্ষ থেকে থানায় একটি লিখিত অভিযোগ করা হয়েছে। শিশুটি বর্তমানে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। ঘটনাটি ঘটেছে গত মঙ্গলবার দুপুরে। পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, দরিদ্র পরিবারের ওই শিশুটি পাশের বাজার থেকে কেনাকাটা করে দুপুর সাড়ে ১২টার দিকে গুঁড়িগুঁড়ি বৃষ্টির মধ্যে বাড়িতে আসছিল।

এ সময় একই গ্রামের মজিবর রহমানের ছেলে আজিজুল (২৪) শিশুটিকে একা পেয়ে মুখ চেপে ধরে পাশের একটি নির্জন বাগানে নিয়ে যৌন নির্যাতন করে। মেয়েটির চিত্কারে এলাকাবাসী এগিয়ে এলে যুবক পালিয়ে যায়। আহত অবস্থায় শিশুটির আত্মীয়স্বজনরা শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়। শিশুটি ওই হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) রয়েছে।

স্থানীয় ইউপি সদস্য মো. পরশ শেখ জানান, শিশুটির পরিবার দরিদ্র হওয়ার কারণে ছোটবেলা থেকে সে তার খালার বাড়িতে থাকত। শ্রীনগর থানার ওসি (তদন্ত) ফরিদ উদ্দিন জানান, শিশুটির খালু লিখিত অভিযোগ দাখিল করেছে। নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলার প্রস্তুতি চলছে।

কালের কন্ঠ