সিরাজদিখান প্রেসক্লাবের কমিটি গঠন, সভাপতি নজরুল সম্পাদক সুব্রত

সিরাজদিখান প্রেসক্লাবের কমিটি গঠন, সভাপতি নজরুল সম্পাদক সুব্রত। সিরাজদিখান প্রেসক্লাবের ২ বছর মেয়াদী নতুন কমিটি গঠন করা হয়েছে।

রবিবার দুপুরে প্রেসক্লাব কার্যালয়ে ১৫ সদস্য বিশিষ্ট কার্যকরি কমিটির নাম ষোষণা করা হয়। দৈনিক যায়যায়দিন পত্রিকার সিরাজদিখান সংবাদদাতা কাজী নজরুল ইসলাম বাবুল সভাপতি ও দৈনিক যুগান্তর পত্রিকার সিরাজদিখান প্রতিনিধি সুব্রত দাস রনককে সাধারণ সম্পাদক করা হয়েছে।

এই কমিটিতে সহ সভাপতি দৈনিক সমকালের ইমতিয়াজ উদ্দিন বাবুল, যুগ্ন সম্পাদক দৈনিক আমাদের অর্থনীতির সালাহউদ্দিন সালমান, সাংগঠনিক সম্পাদক দৈনিক ভোরের ডাকের জাবেদুর রহমান যোবায়ের, কোষাধ্যক্ষ অপরাধ বিচিত্রার সুলতানা আক্তার, অফিস সম্পাদক দৈনিক আমার সংবাদের আব্দুল্লাহ আল মাসুদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক দৈনিক কালবেলার শাহনেয়াজ শান্ত, সমাজ কল্যাণ ও ক্রীড়া সম্পাদক দৈনিক ভোরের কাগজের দেবব্রত দাস, সাহিত্য সম্পাদক দৈনিক নয়াদিগন্তের কামরুল ইসলাম, কার্যনির্বাহী সদস্য সরকার মো. সামসুজ্জামান পনির (দৈনিক ইত্তেফাক), সৈয়দ মাহমুদ হাসান মুকুট (মাসিক বিক্রমপুর), মোক্তার হোসেন (আমাদের সময়), ইকবাল হোসাইন ইকু (দৈনিক সংবাদ) আসলাম মোল্লা (দৈনিক খবরপত্র)।

ক্রাইম ভিশন