মানববন্ধন: পালক ছেলের মাকে হত্যা চেষ্টা ও বাড়ি পুড়িয়ে দেওয়ার অভিযোগে

মুন্সীগঞ্জে পালক ছেলের মাকে হত্যা চেষ্টা ও বাড়ি পুড়িয়ে দেওয়ার অভিযোগে মানববন্ধন। মুন্সীগঞ্জের পঞ্চসার ইউনিয়ন পরিষদের (১,২,৩) নং ওয়ার্ডের মহিলা মেম্বার শিল্পী বেগমের বাড়িতে পালক ছেলে ইউসুফ আগুন দেওয়া এবং হত্যা চেষ্টার অভিযোগে মানববন্ধন করা হয়েছে। মেম্বারের আপন ছেলে শাকিল ঘড় পুড়িয়ে দেওয়ার প্রতিবাদ জানিয়ে প্রেসক্লাবের সামনে এই মানবন্ধন অনুষ্ঠিত হয়।

রবিবার বেলা ১২টা থেকে দুপুর ১টা পর্যন্ত বণিক্যপাড়ার স্থানীয় এলাকাবাসীরা।

মানববন্ধনে মেম্বারের আপন ছেলে শাকিল মোল্লা(জানান, ১৭ জুলাই ভোর ৪টার দিকে দোতলা বাসায় আগুন লাগে। এসময় আমার মা না ঘুমিয়ে থাকায় অল্পের জন্য বেঁচে যায়। এসময় আলমারিতে থাকা ১০ভরি স্বর্ণ এবং নগদ ৫০হাজার টাকাসহ ৩ লক্ষ টাকার আসবাবপত্র পুড়ে ছাই হয়ে যায়। এই ঘটনায় সদর থানায় একটি মামলা দায়ের করতে চাইলে সদর থানা মামলা নেয়নি।

এদকে, শিল্পী বেগম জানান, আমার পালিত পুত্র দীর্ঘ দিন যাবৎ আমাকে প্রান নাশের হুমকি দিয়ে আসছে। এই ঘটনায় ৩ মাস আগে আমি সদর থানায় একটি অভিযোগ পত্র (জিডি) দায়ের করা হয়েছে। এছাড়া আগুন দেওয়ার ঘটনাতেও একটি সাধারন ডাইরী করা হয়েছে।

অভিযুক্ত মোঃ ইউসুফ জানান, আমার বিরুদ্ধে যেসব অভিযোগ আনা হয়েছে তা মিথ্যা। আমি পালকপুত্র হলেও নিজ টাকায় বাড়ি তৈরি করে দিয়েছে। তারা সম্পত্তি ভোগ করার জন্য পায়তারা করছে। আমাকে মেরে বাসা থেকে বের করে দিয়েছে।নিজের বাড়িতে কেউ আগুন দেয়?

মুন্সীগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইউনুচ আলী জানান, প্রাথমিক তদন্তে আগুন শর্ক সার্কিট থেকে লেগেছে বলে ধারণা করা যাচ্ছে। আমরা তদন্ত করে ব্যবস্থা নিচ্ছি।

সিনিয়র স্টেশন ম্যানেজার শওকত আলী জোরদার জানান, আগুন লাগার ঘটনা শুনে আমরা ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। আমরা এই ঘটনায় তদন্ত কমিটি গঠন করে আগুন লাগার সূত্রপাতের খবর প্রকাশ করি, পুলিশ যদি জানতে যায় তাহলে আমরা তদন্ত রিপোর্ট দিয়ে জানাবো।

ক্রাইম ভিশন