বিএনপি সহায়ক সরকার প্রতিষ্ঠা করে নির্বাচনে যাবে : খন্দকার মোশারফ হোসেন

মোজাম্মেল হোসেন সজল: বিএনপির স্থায়ী কমিটির সদস্য এবং সাবেক মন্ত্রী ড.খন্দকার মোশারফ হোসেন বলেছেন, বর্তমান নির্বাচন কমিশনের অধীনে সুষ্ঠ নির্বাচন সম্ভব নয়। বিএনপি সরকারের আমলে আমরাই একমাত্র সুষ্ঠু নির্বাচন পরিচালিত করেছি। শেখ হাসিনার সরকার জনগণের সরকার নয়, তাই তার অধীনে নির্বাচন গ্রহণযোগ্য হবেনা। জনগণ যাকে খুশি তাকে নির্বাচিত করবে। কিন্তু এই সরকারের আমলে জনগণ তাদের পছন্দ মতো ভোট দিতে পারে না। তাই প্রমান করে এই সরকারের অধীনে নির্বাচন কমিশন সুষ্ঠু নির্বাচন করতে পারবে না। সহায়ক সরকার প্রতিষ্ঠা করে আমরা নির্বাচনে যাব। গতকাল শনিবার দুপুরে মুন্সীগঞ্জে সিরাজদিখান উপজেলার কুসুমপুর এলাকায় বিএনপির সদস্য নবায়ন ও প্রাথমিক সদস্য সংগ্রহের কার্যক্রমের উদ্বোধন অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

সারাদেশের মধ্যে মুন্সীগঞ্জ জেলাতেই প্রথম এই কার্যক্রমের সূচনা করা হয়। ৬টি উপজেলার কয়েক হাজার নেতাকর্মীদের উপস্থিতিতে অনুষ্ঠানটি সম্পন্ন হয়।

জেলা বিএনপির সভাপতি ও বিএনপির চেয়ারপারসনের উপদেষ্ঠা মন্ডলীর সদস্য আবদুল হাইয়ের সভাপত্বিতে অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় বিএনপির কোষাধ্যক্ষ মিজানুর রহমান সিনহা, বিশেষ সম্পাদক ড. আসাদুজ্জামান রিপন, কেন্দ্রীয় বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম, স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর সরফত আলী সপু, জেলা বিএনপির সাধারণ সম্পাদক কামরুজ্জামান রতন, সাংগঠনিক সম্পাদক আব্দুল কুদ্দুস ধীরেন, মুন্সীগঞ্জ সদর উপজেলা বিএনপির সভাপতি মো. মহিউদ্দিন, শ্রীনগর উপজেলা বিএনপির সভাপতি শহীদুল ইসলাম প্রমুখ।