গজারিয়ায় বিএনপি নেতাকর্মীদের হয়রানি, বাড়িঘর ভাঙচুর ও আটকের অভিযোগ

মোজাম্মেল হোসেন সজল: নির্বাচনী রোডম্যাপের নামে মুন্সীগঞ্জের গজারিয়ায় বিএনপি নেতাকর্মীদের বাড়ি বাড়ি পুলিশের তাণ্ডব ও ভাঙচুর করার অভিযোগ উঠেছে।

মঙ্গলবার দুপুরে মুন্সীগঞ্জ জেলা বিএনপির সভাপতি ও বিএনপির চেয়ারপারসনের উপদেষ্ঠা মণ্ডলীর সদস্য আবদুল হাই স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই অভিযোগ করা হয়েছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, সোমবার রাতভর গজারিয়া থানার পুলিশ সরকারের দলীয় এজেন্ডা বাস্তবায়ন তথাকথিত নির্বাচনী রোডম্যাপের নামে পুলিশ বেআইনি কার্যকলাপ শুরু করেছে। পুলিশ বাড়ি বাড়ি গিয়ে নিরীহ নেতাকর্মী ও তাদের পরিবারের লোকজনদের নানা রকম হুমকি দেয়। এমনকি জামিনপ্রাপ্ত নেতাকর্মীদের বাড়িতে রাতভর তাণ্ডব চালায়।

স্বেচ্ছাসেবকদল কেন্দ্রীয় কমিটির যুগ্নসম্পাদক হোসেন্দি ইউনিয়নের রফিকুল ইসলাম মাসুম ছাত্রদল নেতা রঘুরচর গ্রামের মাসুমের বাড়ির দরজা-জানালা, আলমারিসহ আসবাবপত্র ভাঙচুর এবং ঘরের অন্যান্য মালামাল তছনছ করে। পুলিশ রঘুরচর গ্রামের যুবদলকর্মী শরীফকে বিনা কারণে আটক করে। এছাড়াও অন্যান্য এলাকার নেতাকর্মীদের বাড়ি বাড়ি গিয়ে অযথা হয়রানি এবং হুমকি-ধামকি প্রদান করে।

নির্বাচনী রোডম্যাপের নামে পুলিশের এইরুপ বেআইনি কার্যকলাপের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে জেলা বিএনপির শীর্ষ নেতা সাবেক সংসদ সদস্য আলহাজ আবদুল হাই পুলিশের এসব কার্যকলাপ বন্ধ করার আহ্বান জানান।

পূর্ব পশ্চিম