ব্যবসায়ী হত্যায় জড়িতদের ফাঁসির দাবিতে পরিবারের সংবাদ সম্মেলন

মুন্সীগঞ্জের সিরাজদিখানের বিশিষ্ট ব্যবসায়ী মজিবর রহমান খানের হত্যাকারীদের ফাঁসির দাবি জানিয়েছে তার পরিবার। শনিবার দুপুরে রাজধানীর সেগুনবাগিচা বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশন (ক্র্যাব) কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে নিহতের স্ত্রী ও চার সন্তান এ দাবি করেন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করে নিহতের বড় ছেলে নওশাদ রহমান জানান, গত ৪ জুন বেলা ৩টায় প্রকাশ্যে তার বাবাকে নৃশংসভাবে হত্যা করা হয়। ওইদিনই হত্যাকাণ্ডে জড়িত আয়ূব খানসহ তিনজনের নামে ৩০২/৩৪ ধারায় থানায় একটি মামলা করা হয়।

মামলার আসামিরা হলেন আয়ূব খান, নূর মোহাম্মদ খান ওরফে নরু কসাই এবং পাকিজ খান ওরফে পাখিসহ অজ্ঞাতনামা আরও ২-৩ জন। হত্যাকাণ্ডের ৪১ দিন অতিবাহিত হলেও কোনো আসামিকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

সংবাদ সম্মেলনে জানানো হয়, আত্মগোপনে থাকা আসামিরা প্রতিনিয়ত নিহতের পরিবারের সদস্যদের টেলিফোনে ও লোক মারফত মামলা তুলে নেয়া ও প্রাণনাশের হুমমি-ধমকি দিয়ে আসছে। মামলা তুলে না নিলে বড় ধরনের অঘটন ঘটাবে বলে তারা হুমকি দিচ্ছে।

এ অবস্থায় আসামিদের অবিলম্বে গ্রেফতার করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির জন্য স্বরাষ্ট্রমন্ত্রী ও আইজিপি’র হস্তক্ষেপ কামনা করেছেন তারা

জাগো নিউজ